• বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঈশ্বরদীতে খানাখন্দে ভরে গেছে ৪৪ কিলোমিটার রাস্তা

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

১৬ অক্টোবর ২০১৯, ২২:৩৭
মানববন্ধন
মানববন্ধনে সর্বস্তরের জনগণ (ছবি : দৈনিক অধিকার)

পাবনার ঈশ্বরদী-লালপুর সড়কে চলাচলের অযোগ্য প্রায় ৪৪ কিলোমিটার রাস্তা সংস্করণ ও প্রশস্তকরণের দাবিতে মানববন্ধন ও সড়ক অবরোধ করে মানববন্ধন কর্মসূচি ও সমাবেশ করেছে এলাকাবাসী।

বুধবার (১৬ অক্টোবর) সকালে উপজেলার সাঁড়া ইউনিয়ন বাজার এলাকায় প্রতিশ্রুতি সেবা ও উন্নয়ন মূলক সংস্থার পক্ষ থেকে এইসব কর্মসূচি পালন করা হয়। 

সংস্থার মহাপরিচালক আসাদুজ্জামান রফিকের সভাপতিত্বে ঘণ্টা ব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য দেন সাঁড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার। 

তিনি বলেন, এই রাস্তা দিয়ে প্রতিদিন ছোট বড় কয়েক হাজার যানবাহন চলাচল করে। কিন্তু ঈশ্বরদী থেকে লালপুর বাজার পর্যন্ত পুরো রাস্তায় খানাখন্দে ভরে গেছে। ইতোপূর্বে রাস্তাটি যেটুকু পাকা ছিল তাও এখন আর বোঝার উপায় নেই। প্রতিনিয়ত ছোট বড় দুর্ঘটনা ঘটছে। তাই কর্তৃপক্ষের উচিত দ্রুত রাস্তাটি সংস্কার করা। 

বিক্ষোভকারীদের মধ্যে বক্তব্য দেন, সাঁড়া ইউপির সাবেক মেম্বর হাসিবুর রহমান হাক্কে মন্ডল, সাঁড়া ইউনিয়ন যুবলীগ সভাপতি মোস্তাফিজুর রহমান স্বজন সরদার ও স্থানীয় এলাকাবাসী সাখাওয়াত হোসেন সৌমিক প্রমুখ।

এ দিকে, কর্মসূচি চলাকালে ওই সড়ক দিয়ে চলাচলকারী বিভিন্ন ধরণের যানবাহনের দীর্ঘ লাইন দেখা যায়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড