• বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় যুবককে হত্যার ঘটনায় আটক ৬

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

১৬ অক্টোবর ২০১৯, ২২:২৫
যুবকের লাশ উদ্ধারে ঘটনায় আটকরা
যুবকের লাশ উদ্ধারে ঘটনায় আটকরা (ছবি : দৈনিক অধিকার)

মৌলভীবাজারের কুলাউড়ায় কর্মধা ইউনিয়নের পুটিছড়া পানপুঞ্জি এলাকায় গতরাতে অভিযান চালিয়ে নিখোঁজ ইছমত আলী (৪০) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় বুধবার (১৬ অক্টোবর) ছয়জনকে আটক করেছে কুলাউড়া থানার পুলিশ।

আটককৃতরা হলে- লম্বাছড়া পুঞ্জির আদিবাসী প্রনলা (৪০), আশা হাকিডক (২২), রিয়া রিচিল (২২), জুয়েল ওরফে সনি পলেন (২৫), সাজিব (২৭) ও আসকরাবাদের রোকেয়া বেগম (৩০)।

কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী দৈনিক অধিকারকে জানান, এ ঘটনায় নিহতের ভাই আব্দুস সামাদ বাদী হয়ে কুলাউড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। বুধবার বিকালে আসামিদের মৌলভীবাজার আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি। 

উল্লেখ্য, কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ঘরগাও নিবাসী মৃত ইছহাক আলীর ছেলে ইছমত আলী কর্মধা ইউনিয়নের লম্বাছড়া পুঞ্জিতে পাহারাদারের চাকরিরত অবস্থায় গত শুক্রবার রাতে নিখোঁজ হন। পরে তার কোনো সন্ধান না পাওয়ায় গত সোমবার রাতে কুলাউড়া থানায় এক জিডি করা হয়।  জিডির প্রেক্ষিতে মঙ্গলবার (১৫ অক্টোবর) রাতে কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সাদেক কাওসার দস্তগীরের নেতৃত্বে কুলাউড়া থানার পুলিশের একটি টিম রাতব্যাপী পুটিছড়া পুঞ্জি এলাকায় অভিযান চালায়। এরপর বড় ভোগাছড়ার তিন ফুট মাটির নিচে পুঁতে রাখা নিখোঁজ ইছমতের লাশ উদ্ধার করা হয়। 

ওডি/ এফইউ
 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড