• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাভার্ড ভ্যানের ধাক্কায় প্রাণ গেল ধান ব্যবসায়ীর

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

১৬ অক্টোবর ২০১৯, ১৯:২৪
থানা
দামুড়হুদা মডেল থানা (ছবি : ফাইল ফটো)

কাভার্ড ভ্যানের ধাক্কায় ট্রলি থেকে ছিটকে পড়ে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় জসিম উদ্দীন (৪০) নামে এক ধান ব্যবসায়ী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় পলাশ মিয়া (৩৫) নামে আরও একজন আহত হয়েছেন।

নিহত ব্যবসায়ী জসিম উদ্দীন উপজেলার হরিশচন্দ্রপুর গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে এবং আহত পলাশ মিয়া একই উপজেলার কুড়ালগাছি গ্রামের বাবর আলির ছেলে।

বুধবার (১৬ অক্টোবর) বিকাল ৪টার দিকে দামুড়হুদা উপজেলার দেউলী মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার বিকালে দামুড়হুদা-কার্পাসডাঙ্গা সড়কে ধান বোঝাই একটি ট্রলি দামুড়হুদা উপজেলার দিকে আসছিল। এ সময় দেউলী মোড় নামক এলাকায় পৌঁছালে পেছন থেকে আসা দ্রুতগামী একটি কার্ভাড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ট্রলিটিকে ধাক্কা দেয়। এতে ট্রলির ওপরে থাকা ধান ব্যবসায়ী জসিম উদ্দীন রাস্তায় ছিটকে পরে একই ট্রলির চাকায় পিষ্ট হয়। এ দুর্ঘটনায় গুরুতর আহত হয় পলাশ মিয়া।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে জসিমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ব্যবসায়ী জসিম উদ্দীনকে মৃত ঘোষণা করেন।

সড়ক দুর্ঘটনায় দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ঘাতক কার্ভাড ভ্যানটি আটক করেছে পুলিশ।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড