• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিরলে বখাটের ছুরিকাঘাতে নারীর মৃত্যু

  দিনাজপুর প্রতিনিধি

১৬ অক্টোবর ২০১৯, ১৮:২৬
নিহত
নিহত সাবিনা (ছবি : দৈনিক অধিকার)

দিনাজপুরের বিরলে কু-প্রস্তাবে রাজি না হওয়ায় বখাটে যুবকের ছুরিকাঘাতে সাবিনা (২২) নামে এক স্বামী পরিত্যক্তা নারীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। ছুরিকাঘাতের পর থেকেই ওই বখাটে যুবক পলাতক রয়েছে। লাশ ময়না তদন্ত শেষে পরিবারের নিকট হস্তান্তর করেছে পুলিশ।

নিহত সাবিনার মা শাহিনা বেগম জানান, উপজেলার ৯ নম্বর মঙ্গলপুর ইউপির মোস্তফাবাদ (পাঠানপাড়া) গ্রামের রাজার ছেলে বখাটে যুবক বদিউজ্জামান (২৫) সাবিনাকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। এতে রাজি হচ্ছিল না সাবিনা।

এতে ক্ষুব্ধ হয়ে বৃহস্পতিবার (১৫ অক্টোবর) রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে বখাটে বদিউজ্জামান কৌশলে সাবিনাকে মুঠোফোনে গ্রামীণ ব্যাংক মঙ্গলপুর শাখা কার্যালয় চত্বরে ডেকে আনে। এ সময় দুইজনের কথাবার্তার এক পর্যায়ে বদিউজ্জমান উত্তেজিত হয়ে সাবিনাকে মারধর করতে থাকে এবং এক পর্যায়ে সাবিনার পেটে ছুরি মেরে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে পালিয়ে যায়।

ছুরিকাহত অবস্থায় সাবিনা কোনো মতে মঙ্গলপুর মন্ত্রী বাজারে এসে পৌঁছালে স্থানীয় লোকজন তার বাবাকে খবর দেয়। পরে তাকে তৎক্ষণাৎ মঙ্গলপুর বাজারস্থ এক ফার্মেসিতে প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরদিন শুক্রবার (১১ অক্টোবর) সাবিনাকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (১৫ অক্টোবর) রাত ১২টায় সাবিনা মৃত্যুর কোলে ঢোলে পড়ে।

আজ বুধবার দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে সাবিনার লাশের ময়না তদন্ত শেষে লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

বিরল থানার অফিসার ইনচার্জ এ টি এম গোলাম রসুল জানান, মঙ্গলপুর ইউপি চেয়ারম্যান সেরাজুল ইসলাম বলেন সাবিনার পরিবার এ বিষয়ে বিরল থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছেন। মামলা হলে দোষীর বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড