• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের ৪ দিন পর মাটির নিচে মিলল যুবকের লাশ

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

১৬ অক্টোবর ২০১৯, ১১:০৩
মৃত্যু
প্রতীকী ছবি

মৌলভীবাজারে নিখোঁজের চারদিন পর ইছমত আলী (৪০) নামের এক পাহারাদারের লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার (১৬ অক্টোবর) সকালে লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার মর্গে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার (১৪ অক্টোবর) রাতে পৃথিমপাশা ইউনিয়নের পুটিছড়া পানপুঞ্জি থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ। নিহত ইছমত আলী কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও সাবেক ইউপি সদস্য মৃত ইছহাক আলীর ছেলে।

পুলিশ জানায়, ইছমত লম্বাছড়া পানপুঞ্জির পাহারার দায়িত্বে ছিলেন। শুক্রবার (১১ অক্টোবর) থেকে ইছমতের কোনো খোঁজ না পাওয়ায় সোমবার (১৪ অক্টোবর) তার পরিবার থানায় একটি সাধারণ ডায়েরি করেন। ডায়েরির প্রেক্ষিতে মঙ্গলবার বিভিন্ন তথ্যের সূত্রে রাত ৯টার দিকে স্থানীয় পুঁটিছড়া পানপুঞ্জিতে কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী পুলিশসহ অভিযান চালিয়ে মাটির নিচ থেকে তার লাশ উদ্ধার করে।

কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, লাশের সুরতহাল শেষে বুধবার সকালে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে বলেও তিনি জানান।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড