• মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

তরুণ কণ্ঠশিল্পী পঙ্কজ দেবনাথ আর নেই

  বান্দরবান প্রতিনিধি

১৬ অক্টোবর ২০১৯, ০৯:৩০
পঙ্কজ দেবনাথ
নিহত কণ্ঠশিল্পী পঙ্কজ দেবনাথ (ছবি : দৈনিক অধিকার)

বান্দরবানে জনপ্রিয় কণ্ঠশিল্পী পঙ্কজ দেবনাথ (৩০) আত্মহত্যা করেছেন। 

মঙ্গলবার (১৫ অক্টোবর) রাত ১টায় বান্দরবানের উপশহর বালাঘাটায় তার নিজ বা‌ড়ি‌তে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। তিনি এসএটিভির ‘বাংলাদেশি আইডলে’ অংশগ্রহণ করেছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাতে তার নিজ ঘরে সি‌লিংয়ের সঙ্গে ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় তার পরিবার ও বন্ধুরা দেখতে পায়। প‌রে তাকে দ্রুত উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। কণ্ঠশিল্পী পঙ্কজ আত্মহত্যার আগে ফাঁসির দড়িতে ঝুলে পড়ছে এমন একটি ছবি তার এক বন্ধুকে ফেসবুক ম্যাসেঞ্জারে পাঠান। বিষয়টি এই বন্ধু পঙ্কজের অন্য বন্ধুদের জানালে তারা দ্রুত মোটরসাইকেলযোগে পঙ্কজের বাড়িতে আসলে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এরপর তাকে দ্রুত চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায়।

আরও জানা যায়, দীর্ঘদিন ধরে জেলা শহরের এশা নামের মার্মা সম্প্রদায়ের এক মেয়ের সঙ্গে সম্পর্ক ছিল বান্দরবানে জনপ্রিয় এই শিল্পীর। কিছুদিন ধরে এই প্রেমিকার সঙ্গে বনিবনা না হওয়ায় তিনি আত্মহত্যার পথ বেছে নেন।

উল্লেখ্য, দেশের বেসরকারি টেলিভিশন চ্যানেল এস.এ টিভির রিয়েলিটি শো বাংলাদেশি আইডল প্রতিযোগিতায় বান্দরবানের তরুণ কণ্ঠশিল্পী পঙ্কজ দেবনাথ সেরা ৮ নির্বাচিত হয়েছিল। তার সঙ্গে নির্বাচিত হয়েছিল সেরা একে বাংলাদেশি আইডল মং উচিৎ মারমা মং। জনপ্রিয় কণ্ঠশিল্পী পঙ্কজ দেবনাথের মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে সকালে তার বন্ধুমহল, স্থানীয় শিল্পী সমাজ ও তার ভক্তদের মাঝে শোকের ছায়া নেমে আসে। তাকে এক নজর দেখার জন্য ভিড় করছে অগণিত দর্শকরা।

ওডি/এসজেএ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড