• শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে শিশুকে গণধর্ষণ

  শেরপুর প্রতিনিধি

১৬ অক্টোবর ২০১৯, ০৩:০৫
ধর্ষণ
ধর্ষণ ( ছবি : প্রতীকী )

শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় বিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে এক শিশুকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনা ধামাচাপা দেওয়া চেষ্টার অভিযোগে হানিফ উদ্দিন (৫০) নামে এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৯ অক্টোবর) উপজেলার হাতিবান্ধা ইউনিয়নে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ৯ অক্টোবর বুধবার হাতিবান্ধা ইউনিয়নের কবিরাজপাড়া গ্রামের আব্দুল করিমের ছেলে আবু সাইদের বিয়ের অনুষ্ঠান চলছিল। রাতে একই গ্রামের জমসেদ আলীর ছেলে খবির (২০), মকবুল হোসেনের ছেলে নুরুজ্জামান (২০), জয়নাল আবেদীনের ছেলে শান্ত (১৮) ও ইসমাইল হোসেনের ছেলে জিহাদ (১৮) বিয়ের অনুষ্ঠান থেকে চতুর্থ শ্রেণির এক শিশুকে (১২) কৌশলে ডেকে আড়ালে নিয়ে যায়।

পরে তারা সংঘবদ্ধভাবে পাশের ঝোপে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। ঘটনার পরদিন ১০ অক্টোবর বিষয়টি জানাজানি হলে ধর্ষকদের পরিবারের লোকজন ধর্ষিতাকে আটকে রেখে ইউপি সদস্য হানিফ উদ্দিনসহ গ্রামের অন্যান্য মাতাব্বর ঘটনাটি ধামাচাপা দিয়ে ধর্ষণের আলামত নষ্টের চেষ্টা চালায়। এ খবর পেয়ে ১৩ অক্টোবর দুপুরে ঝিনাইগাতী থানা পুলিশ ইউপি সদস্য হানিফ উদ্দিনকে আটক করে এবং ওই দিনই স্কুলছাত্রীর চাচা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

মামলার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে। এ ঘটনায় শেরপুরের পুলিশ সুপার আশরাফুল আজীম ১৪ অক্টোবর ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভুক্তভোগী শিশুর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। ইউপি সদস্য হানিফকে সোমবার আদালতে সোপর্দ করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে বলেও জানান তিনি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড