• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রাইভেটকারের চাপায় ঝরল স্কুলশিক্ষকের প্রাণ

  মিরসরাই প্রতিনিধি, চট্টগ্রাম

১৫ অক্টোবর ২০১৯, ১৮:৫৯
নিহত
নিহত স্কুলশিক্ষক আবুল হোসেন (ছবি : দৈনিক অধিকার)

মহাসড়ক পারাপারের সময় চট্টগ্রামের মিরসরাই উপজেলায় প্রাইভেটকারের চাপায় আবুল হোসেন নামে এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন।

নিহত আবুল হোসেন উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের মাইজগাঁও গ্রামের মৃত রফিকুজ্জামানের ছেলে ও উপজেলার মায়ানী ইউনিয়নের মাজেদা হক উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক। ১৯৮৬ সাল থেকে ওই স্কুলে ধর্মীয় শিক্ষক হিসেবে শিক্ষকতা করে আসছিলেন তিনি।

মঙ্গলবার (১৫ অক্টোবর) সকাল ৮টার দিকে মিরসরাই উপজেলাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ১৫ নম্বর ওয়াহেদপুর ইউনিয়নের ছোট কমলদহ বাইপাসে এ দুর্ঘটনা ঘটে।

মাজেদা হক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিদারুল আলম জানান, মঙ্গলবার সকালে নিজের জমি দেখাশোনা করে বাড়ি ফেরার পথে মহাসড়কের কমলদহে চট্টগ্রামগামী একটি প্রাইভেটকার শিক্ষক আবুল হোসেনকে চাপা দেয়। এতে তিনি পা ও মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হন। এ সময় মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয়রা দ্রুত সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যান শিক্ষক আবুল হোসেন।

সড়ক দুর্ঘটনায় নিহতের সত্যতা স্বীকার করে জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সোহেল সরকার জানান, মঙ্গলবার শিক্ষক আবুল হোসেন মহাসড়ক পারাপারের সময় একটি প্রাইভেটকার চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড