• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইলে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ১

  টাঙ্গাইল প্রতিনিধি

১৫ অক্টোবর ২০১৯, ১৭:১১
বাসাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স
বাসাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (ছবি : দৈনিক অধিকার)

টাঙ্গাইলের বাসাইলে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে রফিকুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় সিএনজি চালকসহ আহত হয়েছেন পাঁচজন।

মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে বাসাইল-সখীপুর সড়কের হান্দুলিপাড়া এলাকায় ঘটনা ঘটে। নিহত রফিকুল সখীপুর উপজেলার বেড়বাড়ী এলাকার হারুন-অর-রশিদের ছেলে।

আহতরা হলেন, নিহত রফিকুলের বাবা বেড়বাড়ী এলাকার বাসিন্দা হারুন-অর-রশিদ (৭০), একই গ্রামের সিএনজি চালক দেলোয়ার হোসেন (৪০), একই উপজেলার দাড়িয়াপুর গ্রামের পারুল বেগম (৪০), লিলি আক্তার (৩২) ও আরিফুল ইসলাম (৪০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, সিএনজিচালিত অটোরিকশাটি বেড়বাড়ী বাজার থেকে বাসাইলের দিকে যাচ্ছিল। পথিমধ্যে উপজেলার হান্দুলিপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি চালকসহ ছয়জনকে আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে বাসাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এদের মধ্যে রফিকুল ইসলাম নামের এক ব্যক্তিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে তিন জনকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে বাসাইল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. বেল্লাল হোসেন বলেন, দুর্ঘটনার পরপরই ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড