• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে সিএনজি-কাভার্ড ভ্যান সংঘর্ষে নিহত ২

  আনোয়ারা প্রতিনিধি, চট্টগ্রাম

১৫ অক্টোবর ২০১৯, ১৪:২৫
সিএনজি ও কাভার্ড ভ্যান
সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে পড়ে থাকা সিএনজি ও কাভার্ড ভ্যান (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের আনোয়ারায় সিএনজি ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

মঙ্গলবার (১৫ অক্টোবর) সকাল সাড়ে নয়টায় পিএবি সড়কের ঝিওরী চেয়ারম্যান ঘাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত ২ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত হয়েছেন পটিয়া উপজেলার সুভাশ কান্তি (৪৫)। আরেক জনের পরিচয় পাওয়া যায়নি। আহতরা হলেন- চাঁদপুর জেলার কচুয়া এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে কাউছার আলম (৩৫), পটিয়া উপজেলার কোলাগাঁও এলাকার জাফর আহমদের স্ত্রী আমেনা খাতুন (৪৫) ও মেয়ে রিনা আকতার (২৪), আহত একজনের নাম পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সকালে বাঁশখালী থেকে দ্রুতগামী একটি কাভার্ড ভ্যান ও সিএনজি অটোরিকশা শহরের দিকে যাচ্ছিল। কাভার্ড ভ্যানটি ঝিওরী চেয়ারম্যান ঘাটা এলাকায় পৌঁছালে শহরগামী যাত্রীবাহী সিএনজি কাভার্ড ভ্যানকে ওভারটেক করতে গিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে স্থানীয় লোকজন ও পুলিশ গুরুতর আহত পাঁচজনকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিলে আরও এক যাত্রীকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহতদের মধ্যে বেশিরভাগের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। নিহতদের মৃতদেহ চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, সংঘর্ষের ঘটনায় নিহত একজনের পরিচয় এখনো পাওয়া যায়নি। তবে কাভার্ড ভ্যান ও সিএনজি থানায় আটক রয়েছে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড