• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

  ময়মনসিংহ প্রতিনিধি

১৫ অক্টোবর ২০১৯, ১৩:২৮
মৃত্যু
প্রতীকী ছবি

ময়মনসিংহের গৌরীপুরে ট্রেনে কাটা পড়ে মিলন খান (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

সোমবার (১৪ অক্টোবর) রাতে গৌরীপুর উপজেলার পশ্চিমদাপুনিয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মিলন খান নান্দাইল উপজেলার মুসল্লি ইউনিয়নের চপই গ্রামের সুরুজ খানের ছেলে।

স্থানীয় ও রেলওয়ে সূত্রে জানা গেছে, সোমবার রাতে ময়মনসিংহ রেলওয়ে জংশন থেকে ছেড়ে আসা নেত্রকোণার জারিয়াগামী লোকাল ট্রেনটি গৌরীপুর রেলওয়ে জংশনে প্রবেশ করার সময় পশ্চিমদাপুনিয়া এলাকায় আসতেই মিলন নামে এই যুবক ট্রেনের নিচে শুয়ে পড়লে কাটা পড়ে মারা যায়।

প্রত্যক্ষদর্শী ট্রেনের যাত্রী মহসিন মাহমুদ জানান, ট্রেনের চালক দীর্ঘসময় হর্ন দিচ্ছিল। ট্রেনের গতিও নিয়ন্ত্রণের চেষ্টা করছিল। কিন্তু ট্রেনের বিকট হর্নের পরেও রেললাইন থেকে সরে যায়নি ওই যুবক। পরে ট্রেনটি কাছাকাছি আসতেই তিনি রেললাইনে শুয়ে পড়ে।

গৌরীপুর রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কার্তিক চন্দ্র রায় বলেন, খবর পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধারের পর ময়মনসিংহ রেলওয়ে থানায় প্রেরণ করেছে। তবে যুবকের মৃত্যু দুর্ঘটনা নাকি আত্মহত্যা সেটা বলতে পারছি না।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড