• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেনাপোলে ভারতীয় মালামালসহ পাচারকারী দম্পতি আটক

  বেনাপোল প্রতিনিধি, যশোর

১৫ অক্টোবর ২০১৯, ০৯:০৭
আটক
প্রতীকী ছবি

বেনাপোলের আমড়াখালী চেকপোস্ট থেকে ভারতীয় মোবাইল ও বিপুল অর্থমূল্যের মালামালসহ হেলেন মিয়া (৪৪) ও তার স্ত্রী সায়মা সুলতানা (৩২) নামে এক পাচারকারী দম্পতিকে আটক করেছে বিজিবি।

সোমবার (১৪ অক্টোবর) বিকালে তাদের দেহ তল্লাশি করে ১৮টি ভারতীয় মোবাইলসহ আরও অন্যান্য মালামাল তাদের কাছ থেকে উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত দম্পতি ঢাকায় খিলক্ষেত থানার কুড়িল পূর্বপাড়ার বাসিন্দা।

বিজিবি সূত্র জানায়, দুইজন পাসপোর্টধারী যাত্রী ভারত থেকে চোরাচালানের মালামাল নিয়ে একটি পরিবহনে ঢাকা যাচ্ছেন বলে তথ্য পাওয়া যায়। এ তথ্যের ভিত্তিতে আমড়াখালি চেকপোস্টে পরিবহনটি থামানো হয়। এ সময় হাবিলদার আশেক আলীর নেতৃতে তল্লাশিকালে আটক করা হয় যাত্রী হেলেন মিয়া ও তার স্ত্রী সায়মা সুলতানাকে। সায়মা সুলতানার পায়ের সাথে বিশেষ ব্যবস্থায় বাঁধা ছিল ১৮টি ভারতীয় মোবাইল রেডমি ও রিয়ালমি স্মার্ট ফোন। পরে তাদের ব্যাগ তল্লাশি করে পাওয়া যায় ৬টি থ্রি পিস, ১৭টি শাড়ি, ২০টি শাল চাদর, ১৩টি ওড়নাসহ ৬ লাখ ৫৯ হাজার ৪শ ৫০ টাকার মালামাল।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা আটকের সত্যতা স্বীকার করে বলেন, আটক দুজন শরীরের সঙ্গে অভিনব পন্থায় চোরাচালানি মালামাল বহন করছিলেন। মহিলার পায়ের সঙ্গে মোবাইল বাঁধা ছিল বিশেষ ব্যবস্থায়। চার্জারসহ অন্যান্য মালামাল ছিল ব্যাগে। তারা একাধিকবার এই পদ্ধতিতে অবৈধ মালামাল পাচার করেছেন বলে জিজ্ঞাসাবাদে জানা যায়।

আটককৃত মালামালসহ আসামিদের বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড