• বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে বিশ্ব মান দিবস উপলক্ষে বিএসটিআই’র আলোচনা সভা 

  চট্টগ্রাম প্রতিনিধি

১৫ অক্টোবর ২০১৯, ০৫:৪৮
বাংলাদেশ
সভায় বক্তারা নিজেদের মতামত প্রকাশ করেন (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইন্সটিটিউশন (বিএসটিআই) এর উদ্যোগে ৫০তম বিশ্ব মান দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৪ অক্টোবর) বিএসটিআই চট্টগ্রাম বিভাগীয় অফিসের উদ্যোগে চট্টগ্রাম সার্কিট হাউস মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মোঃ আবদুল মান্নান।

চট্টগ্রাম বিএসটিআই’র পরিচালক ইঞ্জিনিয়ার মো. সেলিম রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা ম্যাজিষ্ট্রেট এ,জে,এম শরীফ হোসাইন, চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রিজ প্রেসিডেন্ট মাহবুবুল আলম, ক্যাব এর সাধারন সম্পাদক ইকবাল বাহার, চট্টগ্রাম চেম্বার অব কমার্স এর ইন্ড্রাষ্ট্রির সাবেক পরিচালক মাহফুজুল হক শাহ, বিএসআরএম এর ব্যবস্থাপক মোঃ ইমরুল কায়েস, সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের প্রযুক্তি প্রশিক্ষণ ও আইন বিষয়ক সম্পাদক মোঃ জয়নাল আবেদীন।

এছাড়া এই আলোচনা সভায় বিভিন্ন ব্যবসা ও শিল্প প্রতিষ্ঠানের প্রতিনিধিরাও উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুল মান্নান বলেন, মানুষের বেঁচে থাকার জন্য নিরাপদ এবং মানসম্পন্ন খাদ্য অত্যন্ত জরুরী। তাই মানের ব্যাপারে কোনো ছাড় দেওয়া যাবেনা।

তিনি আরও বলেন বাংলাদেশের মানুষের গড় আয়ু এবং গড় আয় দুটোই বেড়েছে। এটিকে আরো উন্নতির দিকে এগিয়ে নিতে মানসম্পন্ন খাদ্য পণ্য উৎপাদনে ব্যবসায়ীদের আন্তরিকতার সঙ্গে কাজ করতে হবে।

বিএসটিআই চট্টগ্রাম বিভাগের উপ-পরিচালক মোঃ শওকত ওসমান উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে আলোচনা সভার সমাপ্তি ঘোষণা করেন।

ওডি/এসসা

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড