• বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নদীতে ভাসছে টাকা, খবরে মানুষের ভিড়

  বগুড়া প্রতিনিধি

১৫ অক্টোবর ২০১৯, ০৪:৩১
বাংলাদেশ
নদীতে নেমে টাকা সংগ্রহ করতে পেরেছে বলে জানিয়েছে অনেকে (ছবি : দৈনিক অধিকার)

বগুড়ায় করতোয়া নদীতে টাকা ভাসছে এমন খবরে উৎসুক জনতা ভিড় জমায় নদীর পাড়ে। কেউ কেউ নদীতে নেমে টাকা সংগ্রহ করেছে বলেও জানিয়েছে। 

অনেকেই সোমবার (১৪ অক্টোবর) রাত সাড়ে ১০টা পর্যন্ত ব্রিজের ওপরে ও নদীর পাশে দাঁড়িয়ে ছিল। বিষয়টিকে কেন্দ্র করে শহরে নানা ধরনের কথা-বার্তা শুরু চলছে।

রাত ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত নদীর রেলব্রিজ ও ফতেহআলী ব্রিজের মাঝামাঝিতে বিপুল সংখ্যক উৎসুক জনতার ভিড় দেখা যায়। সেখানে টাকা সংগ্রহ করতে অনেকেই নদীতে নামে। তবে কত টাকা সেখানে পাওয়া গেছে তার সঠিক হিসাব জানা যায়নি।

শহরতলীর নারুলীর মোশারফ হোসেন ও উত্তর চেলোপাড়ার চন্দন জানান, টাকা ভেসে থাকার বিষয়টি প্রথমে দেখে কাইল্যা নামের এক ব্যক্তি। প্রথমে সে নদী থেকে টাকা সংগ্রহ করে চলে যায়।

সেই খবরে তারাও সেখানে নেমে টাকা সংগ্রহ করেছে। সেখানে থাকা স্থানীয় রহিম উদ্দিন, মাহবুর রহমান ও সফিকুল ইসলাম জানান, নদীতে কে বা কারা টাকা ফেলে গেছে তারা জানে না। তবে কয়েকজন ব্যক্তি মিলে সেখান থেকে প্রায় সাত হাজার টাকা সংগ্রহ করেছে বলে তারা জানতে পেরেছে।

এ দিকে এ বিষয়ে বগুড়া সদর থানার ওসি এসএম বদিউজ্জামান জানান, সন্ধ্যার পর ওই এলাকায় পুলিশ অভিযান চালিয়েছে। হয়তো বা তখন দ্রুতগতিতে পালানোর সময় কিংবা কোনো পথচারী চলাচলকালে কারও কাছে থেকে অসাবধানতার কারণে টাকাগুলো পড়ে গিয়েছে। তবে পরিমাণ খুব বেশি নয়।

তিনি আরও বলেন, আর নদীতে টাকা ভাসছে এটা একটা নিছক গুজব ছাড়া কিছু না।

ওডি/এসসা

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড