• বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯, ২০ অগ্রহায়ণ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝিনাইদহে দুই উপজেলাতেই বিজয়ী আ. লীগের প্রার্থী

  ঝিনাইদহ প্রতিনিধি

১৫ অক্টোবর ২০১৯, ০১:৪৬
বাংলাদেশ
শরিফুন্নেছা মিকি ও মইজুদ্দিন হামিদ (ছবি : দৈনিক অধিকার)

ঝিনাইদহের মহেশপুর ও কোটচাঁদপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীরা বিজয়ী হয়েছেন। সোমবার (১৪ অক্টোবর) রাতে রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন অফিসার রোকুনুজ্জামান এ ফলাফল ঘোষণা করেন।

কোটচাঁদপুর উপজেলায় ৫৩টি কেন্দ্রে ইভিএম-এর মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এই উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী শরিফুন্নেছা মিকি ২৪৪৩০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আব্দুর রাজ্জাক পেয়েছেন ৩৫৫২ ভোট। এ উপজেলাতে ভোট সংগ্রহের পরিমাণ ছিল ২৭ শতাংশ।

অন্যদিকে মহেশপুর উপজেলায় ১১৩টি কেন্দ্রে ব্যালট পেপারের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এখানে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মইজুদ্দিন হামিদ ৫৭২০৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী শাহজামান মোহন পেয়েছেন ১৫৪২৪ ভোট। এ উপজেলায় ভোট সংগ্রহের পরিমাণ ছিল ২৯ শতাংশ।

ওডি/এসসা

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড