• বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুক্তিযোদ্ধার কবর থেকে অবশেষে দেয়াল অপসারণ

  বগুড়া প্রতিনিধি

১৪ অক্টোবর ২০১৯, ২০:১৫
মুক্তিযোদ্ধা
মুক্তিযোদ্ধার কবরের ওপর দেয়াল তুলে দিল ছেলে (ছবি : দৈনিক অধিকার)

বগুড়ার শাজাহানপুরে মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তারের কবরের সীমানা প্রাচীর দখল করে নির্মিত বাউন্ডারি ওয়াল ভেঙে দিয়েছে অভিযুক্ত ছোট ছেলে।

সোমবার (১৪ অক্টোবর) দুপুরে নির্মিত ওই দেয়াল ভেঙে দেওয়া হয়।

মুক্তিযোদ্ধার বড় ছেলে আসাদুজ্জামান খান জানান, যারা ওই দেয়াল নির্মাণ করেছিল তারাই ভেঙেছে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, শাজাহানপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডারের হস্তক্ষেপে প্রয়াত মুক্তিযোদ্ধার ছেলে তার নির্মিত দেয়াল সরিয়ে নিয়েছেন।

উল্লেখ্য, মুক্তিযোদ্ধার ছোট ছেলে আব্দুর রউফ খান তার বাবার কবরের প্রাচীরের ওপর ইটের গাঁথুনি দিয়ে প্রাচীর নির্মাণ করছিল। এ বিষয়ে শাজাহানপুর থানায় লিখিত অভিযোগ করেছেন মুক্তিযোদ্ধার বড় ছেলে আসাদুজ্জামান খান। রবিবার (১৩ অক্টোবর) দুপুরে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নির্মাণ কাজ বন্ধ করাসহ কবর সংলগ্ন নির্মাণাধীন দেয়ালটি ভেঙে দিতে বলে।

অভিযোগকারী বড় ছেলে আসাদুজ্জামান খান জানিয়েছেন, তার বাবা সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার (অবসরপ্রাপ্ত) মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার ২০১৭ সালে মৃত্যুবরণ করেন। ২ বছর পার না হতেই ছোট ছেলে আব্দুর রউফ খান ও তার স্ত্রী মিমি বাবার কবরের বাউন্ডারি ওয়ালের ওপর ইটের গাঁথুনি দিয়েছেন। তিনি বাধা দেওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়েছেন। 

ওডি/এএসএল 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড