• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

আশুলিয়ায় মাদক ও ২টি শটগানসহ আটক ৩

  ধামরাই প্রতিনিধি, ঢাকা

১৪ অক্টোবর ২০১৯, ১৯:৪৪
আটক
আটক তিন মাদক কারবারি (ছবি : দৈনিক অধিকার)

সাভারের আশুলিয়া থেকে মাদক পরিবহনের সময় দুইটি শটগান ও ৪০০ বোতল ফেনসিডিলসহ তিনজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১)। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকারও জব্দ করা হয়।

সোমবার (১৪ অক্টোবর) দুপুরের দিকে র‍্যাব-১-এর একটি দল সাভারের আশুলিয়ার গৌরীপুরের বি বাংলার মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- প্রাইভেটকার চালক মো. সুমন (৩০), কামরুজ্জামান রাসেল (৩১) ও মো. আসাদুজ্জামান ওরফে আসাদ (২৬)।

র‍্যাব-১-এর অধিনায়ক (সিও) লে. কর্নেল সারওয়ার-বিন-কাশেম জানান, তারা দিনাজপুর জেলার সীমান্তবর্তী এলাকা দিয়ে অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে ফেনসিডিল নিয়ে আসে। পরে তা বিভিন্ন পণ্যবাহী পরিবহনে ও প্রাইভেটকারে ঢাকাসহ সারা দেশে মাদক কারবারিদের কাছে সরবরাহ করে থাকে।

তিনি বলেন, আটক সুমন পেশায় একজন প্রাইভেটকার চালক। এর আগেও তিনি ৮ থেকে ১০টি মাদকের চালান রাজধানী ঢাকাসহ আশপাশের জেলাগুলোতে সরবরাহ করেছে বলে স্বীকার করেছেন। চালান প্রতি তিনি ২০ হাজার টাকা করে পান। মাদক পরিবহনে সুমনের সহযোগী হিসেবে কাজ করেন রাসেল। রাসেল দিনাজপুরে মোবাইল টেলিকমের ব্যবসা করে। তার পাশাপাশি মাদক ও অস্ত্র ব্যবসার সঙ্গে জড়িত সে। এর আগে তিনিও আটটি মাদকের চালান রাজধানী ঢাকাসহ আশপাশের জেলায় সরবরাহ করে চালান প্রতি নেন ১৫ হাজার টাকা।

তিনি আরও বলেন, আসাদ ঢাকার একটি বায়িং হাউজে কর্মরত আছে। তিনিও বায়িং হাউজের চাকরির পাশাপাশি মাদক ও অস্ত্র ব্যবসার সঙ্গে জড়িত। আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড