• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাকার লোভেই খুন করা হয় অন্তঃসত্ত্বা মা ও শিশু কন্যাকে

  টাঙ্গাইল প্রতিনিধি

১৪ অক্টোবর ২০১৯, ১৯:৪২
আসামি
মা-মেয়েকে হত্যার একমাত্র আসামি রাইজুদ্দিন (ছবি : দৈনিক অধিকার)

টাঙ্গাইল পৌর শহরের ভাল্লুককান্দী এলাকায় সাত মাসের অন্তঃসত্ত্বা ও তার চার বছরের শিশু কন্যাকে জবাই এবং কুপিয়ে হত্যার ঘটনায় একমাত্র আসামি রাইজুদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত স্বামীর বন্ধু রাইজুদ্দিন নগদ টাকার লোভে এ হত্যাকাণ্ড শেষে আট লাখ টাকা নিয়ে পালিয়ে যায় বলে জানিয়েছে পুলিশ।

সোমবার (১৪ অক্টোবর) দুপুরে নিজ কার্যালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়।

সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ সুপার সঞ্জিত কুমার জানান, গ্রেফতারকৃত রাইজুদ্দিন নিহতের স্বামী আল আমীনের ঘনিষ্ঠ বন্ধু। আল আমীনের বিকাশের ব্যবসা রয়েছে। এ কারণে তার বাসায় নগদ টাকা থাকত। আর রাইজুদ্দিন তা জানতে পেরে সেই টাকার লোভেই এ হত্যাকাণ্ড ঘটায়।

তিনি বলেন, ঘটনার দিন রাত সাড়ে ৮টার দিকে আল আমীনের বাসায় গিয়ে প্রথমে রাইজুদ্দিন অন্তঃসত্ত্বা গৃহবধূ লাকী বেগমকে ছুরিকাঘাত করে। পরে ঘটনাটি তার মেয়ে আলিফা দেখে ফেলায় তাকেও সে জবাই করে হত্যা করে। এরপর ঘরের ভেতর থাকা নগদ আট লাখ টাকা নিয়ে পালিয়ে যায় সে।

গ্রেফতারকৃত রাইজুদ্দিন পুলিশের কাছে হত্যার কথা স্বীকার করেছে উল্লেখ করে তিনি আরও বলেন, আসামির স্বীকারোক্তি অনুযায়ী তার বাড়ির মুরগির খোয়ার থেকে পুরো টাকা, হত্যাকাণ্ডে ব্যবহৃত ছোরা এবং তার রক্তমাখা লুঙ্গি-শার্ট উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় সোমবার তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

আয়োজিত এ সংবাদ বিজ্ঞপ্তিতে জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত শনিবার (১২ অক্টোবর) দিবাগত রাতে টাঙ্গাইল পৌর শহরের ভাল্লুককান্দী এলাকায় সাত মাসের অন্তঃসত্ত্বা ও তার চার বছরের শিশু মেয়েকে জবাই ও কুপিয়ে হত্যা করা হয়। পরে নিহতের বাবা হাসমত আলী বাদী হয়ে টাঙ্গাইল মডেল থানায় অজ্ঞাতনামাদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড