• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমিকের সঙ্গে বিয়েতে মত না দেওয়ায় তরুণীর আত্মহত্যা

  লামা প্রতিনিধি, বান্দরবান

১৪ অক্টোবর ২০১৯, ১৮:৪৬
আত্মহত্যা
(ছবি : প্রতীকী)

প্রেমিকের সঙ্গে বিয়ে দিতে রাজি না হওয়ায় বান্দরবানের আলীকদম উপজেলায় পরিবারের সঙ্গে অভিমানে মুবিনা আক্তার নয়ন (১৬) নামে এক তরুণী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

নিহত তরুণী মুবিনা আক্তার উপজেলার রেপারপাড়া এলাকার আমির হোসেন সর্দারপাড়ার বাসিন্দা এনাম উদ্দিনের মেয়ে।

রবিবার (১৩ অক্টোবর) রাত ১১টার দিকে উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের রেপারপাড়া এলাকার আজিজ কোম্পানির তামাক ক্রয় কেন্দ্রের পাশে এ ঘটনা ঘটে।

নিহতের স্বজন ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে মুবিনা আক্তার ও একই এলাকার রহিম উদ্দিনের মধ্যে প্রেমের সম্পর্ক চলে আসছিল। সম্প্রতি প্রেমের টানে উভয়ে অজানার উদ্দেশ্যে পাড়িও জমায়। পরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে অভিভাবকেরা তাদের ফিরিয়ে আনেন। এক পর্যায়ে প্রেমিক রহিম উদ্দিন বিবাহিত জানার পর নয়নের মা বাবা বিয়েতে অমত করেন। এরই জের ধরে মা-বাবার সঙ্গে অভিমান করে রবিবার রাত ১১টার দিকে মুবিনা আক্তার নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে ঘরের ভেতরে মুবিনার লাশ ঝুলতে দেখে পুলিশে খবর দেয় স্বজনরা।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে আলীকদম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী রকিব উদ্দীন জানান, নিহত ওই তরুণীর লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড