• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরকীয়া প্রেমে বাধা দেওয়ায় স্ত্রীকে হত্যা করল স্বামী, গ্রেফতার ২

  আড়াইহাজার প্রতিনিধি

১৪ অক্টোবর ২০১৯, ১৬:৪৩
নিহত
নিহত গৃহবধূর লাশ (ছবি : দৈনিক অধিকার)

স্বামীর পরকীয়া প্রেমে বাধা দেওয়াকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের আড়াইহাজারে কুলসুম (১৯) নামে এক গৃহবধূকে বাঁশ দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী শাহ আলমের বিরুদ্ধে।

সোমবার (১৪ অক্টোবর) সকালে নিহতের শ্বশুর ও শাশুড়ি তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক আশরাফুল আমীন তাকে মৃত ঘোষণা করেন।

এর আগে রবিবার (১৩ অক্টোবর) রাত ৩টার দিকে নিহতের শোবার ঘরে তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে উপর্যুপরি আঘাত করা হয়েছে। নিহতের পরিবারের দাবি স্বামীসহ তার পরিবারের অন্য সদস্যরা তাকে পিটিয়ে হত্যা করেছে। নিহত কুলসুমের পাঁচ মাস বয়সী এক সন্তান রয়েছে। স্থানীয় বিশ্বনন্দী ইউপির কড়ইতলা পাঁচানীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে পুলিশ নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ঘটনাস্থল থেকে রক্তমাখা একটি বাঁশও উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় নিহতের চাচা শুকুর আলী বাদী হয়ে শাহ আলমকে প্রধান আসামি করাসহ তার পরিবারের আরও তিন সদস্যের নামে একটি হত্যা মামলা দায়ের করেছেন। এর আগে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহতের শ্বশুর কড়ইতলা পাঁচানীপাড়া এলাকার মৃত সুরুজ মিয়ার ছেলে জলিল (৭০) ও তার স্ত্রীকে আটক করেছে পুলিশ। তবে ঘটনার পরই নিহতের স্বামী পালিয়ে গেছে।

নিহতের চাচা শুকুর আলী জানান, ২ বছর আগে স্থানীয় বিশ্বনন্দী ইউপির মানিকপুর এলাকার মৃত আব্দুল হকের মেয়ে কুলসুমকে পারিবারিকভাবে শাহ আলমের সঙ্গে বিয়ে দেওয়া হয়। এরই মধ্যে তাদের দাম্পত্য জীবনে এক সন্তানের জন্ম হয়।

তিনি আরও বলেন, বড় ভাই মালয়েশিয়া প্রবাসী বিল্লালের স্ত্রী রাশিদার সঙ্গে শাহ আলমের পরকীয়ার সম্পর্ক চলছিল। এ নিয়ে তাদের সংসারে মনোমালিন্য দেখা দেয়। বেশ কয়েকবার বিচার-সালিশ করা হলেও তাতে কোনো সমাধান হয়নি। এরই জেরে রাতে স্বামী ঘুমন্ত কুলসুমকে বাঁশ দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে উপর্যুপরি আঘাত করে হত্যা করেছে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে। এরই মধ্যে দুই ব্যক্তিকে আটক করা হয়েছে। প্রধান আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড