• বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

হত্যা মামলায় ৯ জনের ফাঁসি, যাবজ্জীবন ৪

  নিজস্ব প্রতিবেদক

১৪ অক্টোবর ২০১৯, ১৫:৩৫
আদালত
আদালত (ছবি : ফাইল ফটো)

কুমিল্লার গৌরীপুরে ব্যবসায়ী জাহাঙ্গীর আলম হত্যা মামলায় ৯ জনকে মৃত্যুদণ্ড দিয়েছেন চট্টগ্রামের আদালত। একই সঙ্গে এ মামলায় আরও চারজনকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়।

সোমবার (১৪ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম আদালতের দ্রুত বিচার ট্রাইব্যুনালের ভারপ্রাপ্ত বিচারক মো. আব্দুল হালিম এ রায় ঘোষণা করেন। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন  ট্রাইব্যুনালের বেঞ্চ সহকারী  মো. সাঈদ।

বিচারক রায়ে বলেন, ব্যবসায়ী জাহাঙ্গীর হত্যা মামলায় নয়জনের মৃত্যুদণ্ড ও চারজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া তিনজনের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের বেকসুর খালাস দেওয়া হয়। 

উল্লেখ্য, ২০১৩ সালের ১ ডিসেম্বর কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরিপুর গ্রামে ব্যবসায়ী জাহাঙ্গীরকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। জাহাঙ্গীরের খুনের ঘটনায় বাবা ফজর আলী বাদী হয়ে দাউদকান্দি থানায় একটি মামলা দায়ের করেন। মামলার দুই বছর পর বিচারের জন্য চট্টগ্রামের দ্রুত বিচার ট্রাইব্যুনালে হস্তান্তর করা হয়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড