• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে ৭ বছর পর বিএনপির শোডাউন

  এস এম ইউসুফ আলী, ফেনী

১৪ অক্টোবর ২০১৯, ১১:১৯
ফেনী
ট্রাংক রোডে শোডাউন করেছে জেলা বিএনপি

প্রায় সাত বছর পর ফেনী শহরের ট্রাংক রোডে শোডাউন করেছে জেলা বিএনপি। দীর্ঘদিন পর শহরের প্রাণকেন্দ্র ট্রাংক রোডে নেতাদের সরব উপস্থিতিতে তৃণমূল কর্মীরাও উজ্জীবিত হয়ে উঠেছেন।

দলীয় সূত্র জানায়, ২০১২ সালের ৯ ডিসেম্বর অবরোধের সমর্থনে বিএনপি নেতাকর্মীরা প্রেসক্লাবের সামনে অবস্থান নেয়। একই দিন দুপুরে ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে বাংলাদেশ দলের সিরিজ জয় উপলক্ষে শহরে মিছিল বের করে আওয়ামী লীগ।

ওই সড়কে মিছিলকারীরা গেলে সংঘর্ষ বেঁধে যায়। ওই দিনের পর থেকে আর ট্রাংক রোডে কর্মসূচি পালন করতে পারেনি তিন মেয়াদে ক্ষমতার বাইরে থাকা দলটি।

সম্প্রতি নতুন কমিটি গঠনের ১১ দিনের মাথায় কেন্দ্রীয় কর্মসূচিকে ঘিরে প্রকাশ্য হন নেতারা। আহ্বায়ক শেখ ফরিদ বাহার ও সদস্য সচিব আলাল উদ্দিন আলালের নেতৃত্বাধীন কমিটির প্রথম সমাবেশে ব্যাপক শোডাউন করে নেতাকর্মীরা।

যুবদল সভাপতি জাকির হোসেন জসিম, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খোন্দকার ও সাংগঠনিক সম্পাদক নঈম উল্যাহ চৌধুরী বরাত, স্বেচ্ছাসেবক দল সভাপতি সাইদুর রহমান জুয়েল ও সাধারণ সম্পাদক এসএম কায়সার এলিন, ছাত্রদল সভাপতি সালাহ উদ্দিন মামুন ও সাধারণ সম্পাদক মোরশেদ আলম মিলনের নেতৃত্বে পৃথক মিছিলে বিপুল সংখ্যক নেতাকর্মী সমাবেশস্থলে উপস্থিত হন।

মাথায় লাল সবুজের পতাকা বেঁধে বুকে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ ও ‘দেশ মাতার মুক্তি চাই’ ফেস্টুন নিয়ে দাঁড়ানো ফেনী সরকারি কলেজে পড়ুয়া ছাত্রদল কর্মী সানি মজুমদার সবার নজর কাড়ে। সমাবেশ চলাকালীন নেতাকর্মীদের ভিড়ে সড়কের একপাশে যানচলাচল বন্ধ থাকে।

জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল জানান, বিএনপি আন্দোলনমুখী দল। কর্মসূচি দিয়ে নেতাকর্মীদের ব্যাপক সাড়া মিলেছে। তাদের উপস্থিতি সেটি প্রমাণ করেছে। নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে রাজপথে নেমেছে।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড