• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

পটিয়ায় আগুনে ৭ বসতঘর পুড়ে ছাই 

  পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি

১৪ অক্টোবর ২০১৯, ০৬:৩৯
আগুন
আগুনে ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের ৫ নং ওয়ার্ড সামশু সওদাগরের বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে সাত বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। রবিবার (১৩ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় আশুতোষ নাথ বলেন, এলাকার মানুষ আগুনের লেলিহান শিখা দেখতে পেয়ে প্রথমে পটিয়া ফায়ার সার্ভিস এবং লামার বাজার ফায়ার সার্ভিসকে খবর দেয়। ফায়ার সার্ভিসের সদস্যরা এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হয়। আগুনে কবির আহম্মদ সুবেদার, শাহ আলম, বদিউল আলম, মো. রফিক, মো. হাবিবসহ মোট সাত বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে।

পটিয়া ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার সৌমেন বড়ুয়া জানান, আগুনের খবর পেয়ে আমাদের ১টি ইউনিট উপস্থিত হয়ে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হয়। আগুনে প্রায় ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

পরে পটিয়ার জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধরী, পটিয়া উপজেলা চেয়ারম্যান, জিরি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন এবং পটিয়া উপজেলা প্রসাশনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থদের মধ্যে আর্থিক অনুদানসহ খাবার ও কাপড় বিতরণ করা হয়।

ওডি/টিএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড