• মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

আড়াইহাজারে মাদক ব্যবসায়ী গ্রেফতার

  আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

১৪ অক্টোবর ২০১৯, ০৪:২২
মাদক
মাদক ব্যবসায়ী গ্রেফতার (ছবি : সংগৃহীত)

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক কেজি গাঁজাসহ ইয়াদ আলী নামে তালিকাভূক্ত এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। রবিবার (১৩ অক্টোবর) বিকেলে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের প্রভাকরদী এলাকা থেকে তাকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

জানা গেছে, গ্রেফতার ইয়াদ আলী উপজেলা ইলমদী গ্রামের আব্দুল হাকিমের ছেলে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, প্রভাকরদী ব্রিজের কাছে গাঁজা নিয়ে ক্রেতার জন্য অপেক্ষা করছিল ইয়াদ আলী। এমন খবরের ভিত্তিতে সেখানে জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালায়। ডিবির উপস্থিতি টের পেয়ে ইয়াদ আলী পালানোর চেষ্টা করে। এক পর্যায়ে দৌড়ে গিয়ে তাকে গ্রেফতার করা হয়। পরে পলিথিনে মোড়ানো বিশেষভাবে রক্ষিত প্লাস্টিকের থলে থেকে এক কেজি গাঁজা উদ্ধার করা হয়। আড়াইহাজার থানায় মাদক আইনে মামলা হয়েছে।

ওসি আরও জানান, ইয়াদ আলী দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে গাঁজা, ইয়াবা, ফেনসিডিলসহ বিভিন্ন মাদকদ্রব্য বিশনন্দী ফেরিঘাট দিয়ে রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে।

ওডি/টিএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড