• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় আনসার উল্লাহ বাংলা টিমের পাঁচ সদস্য গ্রেফতার

  পাবনা প্রতিনিধি

১৩ অক্টোবর ২০১৯, ২২:৫৪
আটক
প্রতীকী ছবি

পাবনার বেড়া থেকে নিষিদ্ধ ঘোষিত আনসার উল্লাহ বাংলা টিমের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। রবিবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় র‌্যাব সদস্যরা তাদের গ্রেফতার করে। বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলো- বেড়া উপজেলার হাতিগাড়া গ্রামের ওয়াদুদ আলীর ছেলে মো. ওয়াজেদ আলী (৩০), শম্ভপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে আবুল কালাম আজাদ (৩১), একই গ্রামের আবুল হোসেনের ছেলে আব্দুল্লাহ (৩০), পায়না গ্রামের ছিদ্দিকের ছেলে মিজানুর রহমান মিজান (২৩) এবং সাঁথিয়া উপজেলার রাঙামাটিয়া গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে মো. রুহুল আমিন (৩২)।

বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহীদ মাহমুদ খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব -১৪ এর একটি দল রোববার সন্ধ্যায় পাবনার বেড়া এবং সাঁথিয়া উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার উল্লাহ বাংলা টিমের পাঁচ সদস্যকে গ্রেফতার করে।

ওসি আরও জানান, গ্রেফতারকৃতরা নাশতকতা সৃষ্টিসহ নানা জঙ্গি কর্মকাণ্ড করতে সদস্য সংগ্রহ ও নিজেরা সংগঠিত হচ্ছিল। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বেড়া থানায় একটি মামলা হয়েছে। র‌্যাব এই মামলা তদন্ত করবে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড