• বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাগেরহাটে ধর্ষণে অন্তঃসত্ত্বা প্রতিবন্ধী কিশোরী, মামলা

  বাগেরহাট প্রতিনিধি

১৩ অক্টোবর ২০১৯, ২০:০৫
বাগেরহাট সদর হাসপাতাল
বাগেরহাট সদর হাসপাতাল (ছবি : দৈনিক অধিকার)

বাগেরহাটে ধর্ষণের শিকার হয়ে অন্তঃসত্ত্বা হয়ে পরেছেন বাক প্রতিবন্ধী এক কিশোরী। 

রবিবার (১৩ অক্টোবর) সকালে অতিরিক্ত রক্তক্ষরণে অসুস্থ অবস্থায় ওই কিশোরীকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে ধর্ষক রনি পাইককে (২০) আসামি করে শনিবার (১২ অক্টোবর) রাতে বাগেরহাট মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। 

আসামি রনি পাইক বাগেরহাট সদর উপজেলার বেমরতা ইউনিয়নের জয়গাছী গ্রামের হাবিবুর রহমান পাইকের ছেলে।  

ধর্ষণের শিকার ওই কিশোরীর পরিবার সূত্রে জানা গেছে, গত ৩০ আগস্ট দুপুরে কিশোরীর মা পাশের গ্রামের বাবার বাড়ি বেড়াতে গেলে প্রতিবেশী রনি পাইক ঘরে ঢুকে জোরপূর্বক ওই কিশোরীকে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে বিকালে বাড়ি ফিরে এলে ভুক্তভোগী কিশোরী তার মাকে ইশারায় বিষয়টি জানালে তিনি বুঝতে পারেনি। কয়েকদিন পরে ওই কিশোরী অসুস্থ হয়ে পড়লে তার মা তাকে ডাক্তারের কাছে নিয়ে যায়। এ সময় ডাক্তার তাকে জানায় সে অন্তঃসত্ত্বা হয়ে পরেছে। 

কিশোরীর মা বলেন, ঘটনাটি জানা জানি হলে ওই ছেলের পরিবার আমাদের কাছে প্রথমে ২০ হাজার টাকা পরে এক লাখ টাকা নিয়ে বিষয়টি মীমাংসার চেষ্টা করে। কিন্তু আমরা তাতে রাজি হয়নি। পরে ১২ অক্টোবর মেয়েটির অতিরিক্ত রক্তক্ষরণ হলে রাতে থানায় মামলা করি এবং মেয়েকে হাসপাতালে ভর্তি করি। আমার এ প্রতিবন্ধী মেয়ের যে সর্বনাশ করেছে আমি তার বিচার চাই। 

বাগেরহাট সদর হাসপাতালে কর্তব্যরত ডাক্তার জানান, ১৬ বছর বয়সী প্রতিবন্ধী একটি মেয়েকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমরা তাকে চিকিৎসা দিচ্ছি। সে ৪২ দিনের অন্তঃসত্ত্বা। তার প্রয়োজনীয় চিকিৎসা চলছে। 

বাগেরহাট পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় বলেন, পরিবারের অভিযোগের ভিত্তিতে বাগেরহাট মডেল থানায় রনি পাইক নামের এক কলেজছাত্রের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে। 

ওডি/এএসএল 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড