• শনিবার, ২৩ নভেম্বর ২০১৯, ৮ অগ্রহায়ণ ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় ফেরিওয়ালার শ্লীলতাহানির শিকার দ্বিতীয় শ্রেণির ছাত্রী, আটক ১

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

১৩ অক্টোবর ২০১৯, ১৮:০৩
আটক
আটককৃত ফেরিওয়ালা বাবলু সর্দার (ছবি : দৈনিক অধিকার)

চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়নের ছোট শলুয়া গ্রামে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীর শ্লীলতাহানি ও স্বর্ণের চেইন ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। এ ঘটনায় এক ফেরিওয়ালাকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছেন গ্রামবাসী।

জানা গেছে, রবিবার (১৩ অক্টোবর) দুপুর ১২টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার ছোট শলুয়া গ্রামের পশ্চিমপাড়ায় বিদ্যুতের চুলা ও সরঞ্জাম ফেরি করে বিক্রি করতে আসে এক ফেরিওয়ালা। 

এ সময় পাড়ার দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে একা পেয়ে তার মুখ চেপে ধরে প্রথমে গলাই থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে হাত দেয়। পরবর্তীতে ওই ছাত্রী বিষয়টি তার মাকে জানালে তিনি প্রতিবেশীদের বিষয়টি জানায়। 

এ সময় গ্রামবাসী মিলে ফেরিওয়ালা, যশোর জেলা সদরের আনসার ক্যাম্প বেজপাড়ার রাজা সর্দারের ছেলে বাবলু সর্দারকে আটক করে বেধড়ক পিটিয়ে হিজলগাড়ী পুলিশ ক্যাম্পে সোপর্দ করে।

এ বিষয়ে হিজলগাড়ী ক্যাম্প ইনচার্জ এসআই বি এম আফজাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভুক্তভোগী ওই ছাত্রীর পরিবারের লোকজন অভিযোগ দিয়েছে। আমরা আটককৃতকে চুয়াডাঙ্গা সদর থানায় নিয়ে যাচ্ছি। 

ওডি/এএসএল 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড