• শনিবার, ২৩ নভেম্বর ২০১৯, ৮ অগ্রহায়ণ ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাগেরহাটে গুলি করে টাকা ছিনতাইয়ের চেষ্টা, আহত ২

  বাগেরহাট প্রতিনিধি

১৩ অক্টোবর ২০১৯, ১৬:০৩
বাগেরহাট
ঘটনাস্থল পরিদর্শনে পুলিশ কর্মকর্তারা (ছবি : দৈনিক অধিকার)

বাগেরহাটের ফকিরহাট উপজেলায় ব্যাংকে টাকা জমা দিতে যাওয়ার পথে ছিনতাইকারীদের ছোঁড়া গুলিতে দুই ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। গুলিবিদ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

রবিবার (১৩ অক্টোবর) সকাল ১০টায় খুলনা-মোংলা মহাসড়কের ফকিরহাট উপজেলার শুকদাড়া-শ্যামবাঘাত এলাকায় এই ঘটনা ঘটে। 

এই ঘটনার পর এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। 

আহতরা হলেন- বাগেরহাটের ফকিরহাট উপজেলার শ্যামবাঘাত গ্রামের মো. নিয়ামত হোসেন (৪০) এবং সদর উপজেলার রণজিৎপুর গ্রামের বিদ্যুৎ দাস ওরফে রাঁধা দাস (৪৫)। 

বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় জানান, বাগেরহাট সদর উপজেলার চুলকাঠি বাজারের তেল ব্যবসায়ী রিয়া ট্রেডার্সের দুই কর্মচারী নেয়ামত শেখ ও বিদ্যুৎ দাস সাত লাখ টাকা নিয়ে মোটরসাইকেলে করে কাটাখালি সাউথ বাংলা ব্যাংকে জমা করতে রওয়ানা হন। কিছু দূর যাওয়ার পর অপর একটি মোটরসাইকেল তাদের অনুসরণ করে। এটা বুঝতে পেরে তারা দ্রুত মোটরসাইকেল চালাতে থাকে। 

এ সময় ছিনতাইকারীরা তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এতে একজনের শরীরে দুটি ও অপরজনের একটি গুলি লাগে। এ সময় আশপাশের লোকজন ছুটে আসলে ছিনতাইকারীরা টাকা নিতে না পেরে পালিয়ে যায়। পুলিশ আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটকে পুলিশের একাধিক টিম কাজ করছে বলে তিনি জানান। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড