• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোলায় মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের কমিটি গঠন

  ভোলা প্রতিনিধি

১৩ অক্টোবর ২০১৯, ০৮:৪১
কর্মীসভা
আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের কর্মীসভায় কমিটি গঠন শেষে পদপ্রাপ্তরা (ছবি : দৈনিক অধিকার)

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ভোলায় বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের কর্মীসভাসহ এর কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (১২ অক্টোবর) বিকালে ভোলা পৌর শহরের নতুন বাজারে অবস্থিত সংগঠনটির জেলা কার্যালয়ে কেন্দ্রীয় সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান দুর্জয় আনুষ্ঠানিকভাবে এ কমিটির ঘোষণা করেন।

গঠিত এ কমিটিতে শহিদুর রহমান জিল্লুকে সভাপতি, তালুকদার আনোয়ার পাশা বিপ্লবকে সাধারণ সম্পাদক ও মো. মাইনুল ইসলাম জিলনকে সাংগঠনিক সম্পাদক করে সর্বমোট ৯১ সদস্য বিশিষ্ট জেলা কমিটি গঠন করা হয়েছে।

এর আগে একই দিন সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের জেলা সভাপতি মো. কামাল হোসেন সিকদারের সভাপতিত্বে এক কর্মীসভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোশারেফ হোসেন। এছাড়া প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের কেন্দ্রীয় সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান দুর্জয় এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো. শফিকুল ইসলাম।

এ সময় আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক খন্দকার আলমগীর হোসেন, কোকন ব্যাপারি, দপ্তর সম্পাদক মো. জাহিদ হাসান, সহ-সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, বরিশাল জেলা কমটির নেতা আবুল কালাম মোল্লাসহ জেলা, সদর উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড