• সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডাকাতের হামলা, প্রাণ হারালেন দীপ

  সাভার প্রতিনিধি

১৩ অক্টোবর ২০১৯, ০৪:৫৬
মৃত্যু
দীপদাস (ছবি : সংগৃহীত)

সাভারের আশুলিয়ায় দূর্গাপুজার উৎসব দেখে রাতে বাড়ি ফেরার সময় ডাকাতের হামলায় আহত দীপদাস (২৮) পাঁচ দিন ধরে চিকিৎসাধীন থাকা অবস্থায় তিনি মারা যান।

শনিবার (১২ অক্টোবর) দুপুরের দিকে শেখ ফজিলাতুন্নেসা মুজিব মেমোরিয়াল কেপিজে হাসপাতালের ইন্টেন্সিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় দীপদাস মৃত্যু হয়।

আশুলিয়া থানার উপপরিদর্শক সুমন এ বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, সোমবার (৭ অক্টোবর) দিবাগত রাত ২টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার কবিরপুর বেতারকেন্দ্র গেট সংলগ্ন এলাকায় ডাকাতরা এ হামলা চালায়। এ সময় দীপদাসসহ আরও তিন জন আহত হন। আহতরা হলেন- দীপদাসের ছোট ভাই মিঠু দাস (২৩) প্রতিবেশী নিত্য রঞ্জন ওরফে নিতাই দাস (৩৮) ও ভ্যান চালক মনির মিয়া (৪০)। এরপর দিন আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন নিহতের বাবা নিলু দাস।

নিহত দীপদাসের বাবা নিলু দাস জানান, ঘটনার দিন ডাকাতরা তার বড় ছেলে দীপদাসকে মাথায় আঘাত করে ৩০ হাজার টাকা মূল্যের মোবাইল ফোন, নগদ ১০ হাজার টাকা, ছোট ছেলের কাছে থাকা ৫ ভরি ওজনের রূপার চেইন, ভ্যান চালকের ফোন ও এটিএম কার্ডসহ আরও একজনের কাছ থেকে ৫ হাজার টাকা লুট করে নিয়ে যায় ডাকাতরা।

ঘটনার দিন দীপদাস ডাকাতদের বাধা দিলে তার মাথায় আঘাত করে ডাকাতরা। এতে প্রচুর রক্তক্ষরণ হয়ে কোমায় চলে যায় সে। পরে পাঁচ দিন চিকিৎসাধীন থাকার পর শনিবার সে মারা যায়।

ওডি/টিএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড