• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ২ যুবকের ভয়ঙ্কর কাণ্ড

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

১৩ অক্টোবর ২০১৯, ০২:৪৫
আটক
বখাটে দুই ‍যুবক (ছবি : দৈনিক অধিকার)

চুয়াডাঙ্গা শহরতলীর তালতলা গ্রামে এক গৃহবধূর শরীরে আগুন দিয়ে পুড়িয়ে হত্যাচেষ্টার অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১২ অক্টোবর) রাতে পার্শ্ববর্তী এলাকা ইসলামপাড়া থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- শহরের ইসলামপাড়া এলাকার দোলন মিয়ার ছেলে অরুপ হোসেন (২৬) ও ছানোয়ার হোসেনের ছেলে রিপন (২৫)। 

পুলিশ জানায়, শহরতলীর তালতলা গ্রামে সন্তান ও বাবা-মায়ের সঙ্গে বসবাস করে এক মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী আফসানা মিমি। প্রায়ই সময়ই তাকে উদ্দেশ্য করে নানা অঙ্গভঙ্গির মাধ্যমে কুপ্রস্তাব দিয়ে আসছিল পার্শ্ববর্তী এলাকার অরুপ ও রিপন নামে দুই যুবক। শনিবার সন্ধ্যায় ওই গৃহবধূ তার বাড়ির গেটে একা দাঁড়িয়ে ছিল। এই সুযোগে ওই গৃহবধূকে লক্ষ্য করে অভিযুক্ত দুই যুবক জ্বলন্ত দিয়াশলাইয়ের কাঠি ছুঁড়ে মারে। এতে তার পরিহিত কাপড় ও বাম হাতের কিছু অংশ পুড়ে যায়। পরে গৃহবধূর চিৎকারে পরিবারের অন্য সদস্যরা ছুটে এসে আগুন নিভিয়ে তাকে উদ্ধার করে হাসপতালে নিয়ে যায়।

এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, এ ঘটনায় ভুক্তভোগী প্রবাসীর স্ত্রী আফসানা মিমি বাদী হয়ে দুইজনকে আসামি করে শনিবার রাতে থানায় একটি হত্যাচেষ্টা মামালা দায়ের করেছেন। মামলার পরপরই অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। রবিবার (১৩ অক্টোবর) সকালে তাদের আদালতে সোপর্দ করা হবে। 

ওডি/টিএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড