• মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে বিএনপির সমাবেশে পুলিশের বাধা 

  ফরিদপুর প্রতিনিধি

১২ অক্টোবর ২০১৯, ২১:১৮
বিএনপির সমাবেশ
বিএনপির সমাবেশে পুলিশের বাধা ( ছবি : দৈনিক অধিকার )

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী আবরার ফাহাদকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ফরিদপুরে বিএনপিকে সমাবেশ করতে দেয়নি পুলিশ। শহরের ঝিলটুলী মহল্লা এলাকায় ঐতিহাসিক অম্বিকা ময়দানে সমাবেশ হওয়ার কথা ছিল।

শনিবার (১২ বিকালে) বিকাল সোয়া ৩টার দিকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান নেতা-কর্মীদের নিয়ে জনসভার মাঠে ঢোকার চেষ্টা করলে তাদের বাধা দেয় পুলিশ। পরে শহরের গোয়ালচামট মহল্লায় অবস্থিত পানিউন্নয়ন বোর্ডের রেস্ট হাউসে সংবাদ সম্মেলন করেন বিএনপির নেতৃবৃন্দ।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী আবরার ফাহাদকে ছাত্রলীগ ক্যাডাররা পিটিয়ে হত্যা করা এবং ভারতের সঙ্গে দেশবিরোধী অসম চুক্তির প্রতিবাদে এ সমাবেশ হওয়ার কথা ছিল।

সংবাদ সম্মেলনে সেলিমা রহমান বলেন, ছাত্রলীগের হাতে নিহত মেধাবী ছাত্র আবরার হত্যা ও দেশের স্বার্থ বিসর্জন দিয়ে ভারতের সঙ্গে চুক্তির প্রতিবাদে এ সমাবেশের উদ্যোগ নেওয়া হয়। আমাদের প্রথমে অনুমতি দিলেও পরে অনুমতি বাতিল করা হয়।

তিনি বলেন, এভাবে বিএনপিকে প্রতিহত করা যাবে না। দেশ বিরোধী কোনো চুক্তি আমরা মেনে নেব না। জনগণকে দাবিয়ে রাখা যাবে না। 

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড