• রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আনোয়ারায় রিসোর্ট থেকে ১০ তরুণ-তরুণী আটক

  আনোয়ারা প্রতিনিধি, চট্টগ্রাম

১২ অক্টোবর ২০১৯, ২০:৫৫
পারকি রিসোর্ট
পারকি রিসোর্ট (ছবি : সংগৃহীত)

চট্টগ্রামের আনোয়ারা পর্যটন কেন্দ্র পারকি সমুদ্র সৈকতের সংলগ্ন আবাসিক হোটেল ‘পারকি রিসোর্ট’- এ অভিযান চালিয়ে অসামাজিক কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগে ১০ তরুণ-তরুণীকে আটক করেছে পুলিশ। 

শনিবার (১২ অক্টোবর) বিকালে কর্ণফুলী থানার বন্দর পুলিশ ফাঁড়ির একটি টিম এই অভিযান চালায়।

স্থানীয় সূত্রে জানা যায়, পারকি সৈকতে বেড়াতে আসা কোনো পর্যটক রাত্রিযাপন না করলেও এখানে পারকি রিসোর্ট নামে গড়ে তোলা হয়েছে আধুনিক আবাসিক হোটেল। এ হোটেলে বিভিন্ন অসামাজিক কার্যকলাপের অভিযোগ রয়েছে প্রতিনিয়ত। গত ৫ মে অভিযান চালিয়ে অসামাজিক কর্মকাণ্ডের অভিযোগে ছয় তরুণ-তরণীকে আটক করে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট। এরপর কিছু দিন যেতে না যেতেই আবারও অসামাজিক কর্মকাণ্ড চালিয়ে যায় পারকি রিসোর্টটি। 

শনিবার (১২ অক্টোবর) বিকালে আবারও পাঁচ জোড়া তরুণ-তরুণী আটক করে পুলিশ। এদের মধ্যে একজন নবম শ্রেণি পড়ুয়া ছাত্রীও রয়েছে বলে জানা যায়।

বন্দর পুলিশ ফাঁড়ির উপ-পুলিশ পরিদর্শক মো. পারভেজ বলেন, অসামাজিক কর্মকাণ্ডের জড়িত থাকার অভিযোগে ১০ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিষয়ে খোঁজ-খবর নিয়ে ব্যবস্থা নেওয়া হবে। এদের নাম ঠিকানা নিয়ে পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে।

ওডি/ এফইউ


 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড