• সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাসপাতালে চিকিৎসক সংকট দূর করার আশ্বাস এমপি দবিরুলের

  ঠাকুরগাঁও প্রতিনিধি

১২ অক্টোবর ২০১৯, ১৮:০৮
আলোচনা সভা
আলোচনা সভায় এমপি দবিরুল ইসলাম (ছবি : দৈনিক অধিকার)

চিকিৎসক সংকটে দুই লাখেরও বেশি মানুষকে চিকিৎসাসেবা দিতে হিমশিম খাচ্ছে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসকরা। মাত্র ৪ জন চিকিৎসক দিয়েই চলছে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসাসেবা। তাই অতি শিগগিরই চিকিৎসক সংকট দূর করার আশ্বাস দিয়েছেন ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য ও জেলা আ. লীগের সভাপতি মো. দবিরুল ইসলাম। 

শনিবার (১২ অক্টোবর) বিকালে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আগের চেয়ে গত ৬ মাসে হাসপাতালের সেবার মান অনেকটাই বেড়েছে। হাসপাতালেই এখন বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা, নরমাল ডেলিভারি, সিজারিয়ান ডেলিভারি করা হচ্ছে। প্রত্যন্ত গ্রাম অঞ্চলের প্রায় ২ লাখ মানুষের ভরসা এখন বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। তবে লোকবল আর চিকিৎসক সংকটে চিকিৎসকরা সেবা দিতে হিমশিম খেলেও খুব দ্রুত বিষয়টি নিয়ে কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে সংকট দূর করা হবে বলে আশ্বাস দেন তিনি। 

হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের সিভিল সার্জন ডা. এইচএম আনোয়ারুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জুয়েল, উপজেলা নির্বাহী কর্মকর্তা খায়রুল আলম সুমনসহ আরও অনেকে।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড