• মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমের সম্পর্ক অস্বীকার করায় এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা 

  মাদারীপুর প্রতিনিধি

১২ অক্টোবর ২০১৯, ১৭:৩৬
আত্মহত্যা
আত্মহত্যা ( ছবি : প্রতীকী )

প্রেমের সম্পর্ক অস্বীকার করায় মাদারীপুরের ডাসা থানা এলাকায় নাসিমা আক্তার (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। শুক্রবার (১১ অক্টোবর) দিবাগত রাতে থানার শনমন্দী গ্রামে নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে নাসিমা। 

পরে শনিবার ভোরে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ।

নিহত নাসিমা আক্তার থানার শনমন্দী গ্রামের সেকেন্দার আলী খাঁনের মেয়ে এবং শনমন্দী উচ্চ বিদ্যালয়ের ছাত্রী। 

জানা যায়, এসএসসি পরীক্ষার্থীর নাসিমা আক্তারের সঙ্গে একই এলাকার আচমত আলী খাঁনের ছেলে কাতার প্রবাসী মো. সাখাওয়াত হোসেনের দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছে। এ সুবাদে নাসিমা প্রবাসী প্রেমিকের সঙ্গে মাঝে মধ্যে মুঠোফোনে কথা বলতেন। 

এ দিকে তাদের সম্পর্কের বিষয়টি এলাকায় জানাজানি হয়ে যায়। এ নিয়ে উভয়য়ের মধ্যে ফোনে একাধিকবার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে স্কুলছাত্রী নাসিমার সম্পর্ক অস্বীকার করেন প্রবাসী প্রেমিক সাখাওয়াত হোসেন। এতে অভিমান করে শুক্রবার দিবাগত রাতে নাসিমা ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। 

পরে পরিবারের লোকজন তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। 

নিহতের মা সেলিনা বেগম জানান, ‘আমার মেয়ের সঙ্গে দীর্ঘদিন ধরে সাখাওয়াতের প্রেমের সম্পর্ক চলে আসছিল। তাদের বিয়ের কথাও চলছে। এ বিষয়টি এলাকার সবাই জানে। কয়েক দিন ধরে এ নিয়ে মোবাইল ফোনে নাসিমার সঙ্গে সাখাওয়াতের ঝগড়া হয়। সাখাওয়াত জানায় ৫ লাখ টাকা না দিলে আমার মেয়েকে বিয়ে করবে না। এই শোক সইতে না পেরে নাসিমা আত্মহত্যা করেছে।’

এ বিষয়ে অভিযুক্ত প্রবাসী মো. সাখাওয়াত হোসেনের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাদের পাওয়া যায়নি।

এ ব্যাপারে ডাসার থানার অফিসার ইনাচর্জ (ওসি) মো. নাসির উদ্দিন জানান, আমরা খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করেছি। ওই স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড