• সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

যমুনায় নিখোঁজ বৃদ্ধের লাশ উদ্ধার

  সিরাজগঞ্জ প্রতিনিধি

১২ অক্টোবর ২০১৯, ১৬:২৪
সিরাজগঞ্জ
ছবি : প্রতীকী

সিরাজগঞ্জের যমুনা নদীতে নৌকাবাইচ প্রতিযোগিতার সময় নৌকা ডুবে নিখোঁজ বৃদ্ধ সাইদুর রহমান প্রামাণিকের (৬০) লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১২ অক্টোবর) দুপুরে যমুনা নদীর শহর রক্ষা বাঁধের মতি সাহেবের ঘাট এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

সাইদুর রহমান  সলঙ্গা থানার মানিক দিয়ার গ্রামের প্রয়াত হোসেন আলীর প্রামাণিকের ছেলে। তিনি একটি বাইচের নৌকার বাইচাল ছিলেন।

সিরাজগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) আজিম আহমেদ জানান, বৃহস্পতিবার (১০ অক্টোবর) সিরাজগঞ্জ শহর রক্ষা বাঁধ এলাকায় নৌকাবাইচ প্রতিযোগিতা চলাকালে বাইচের একটি নৌকাকে ধাক্কা দেয় দর্শনার্থীদের নৌকা। এতে সাইদুর প্রামাণিক নৌকা থেকে পড়ে গিয়ে নিখোঁজ হন। ওই দিন রাতে ও পরদিন দুপুরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযান চালিয়েও তার কোনো সন্ধান পায়নি।

শনিবার দুপুরে মতি সাহেবের ঘাট এলাকায় সাইদুর রহমানের ভাসমান লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে বলে জানান তিনি।

নিহতের ভাই আব্দুল হাই জানান, দুপুরে লাশ উদ্ধার হয়েছে শুনে আমরা গিয়ে লাশ সনাক্ত করে বাড়িতে এনেছি। বাদ আছর তার যানাজা হবে পরে সামাজিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলেও জানান তিনি।

অপর দিকে, ওই নৌকাবাইচ চলাকালে দর্শনার্থী বোঝাই আরও একটি নৌকা ডুবে হানিফ নামে এক নির্মাণ শ্রমিক নিখোঁজ রয়েছেন। হানিফ বরিশাল জেলার বিমানবন্দর থানার তিলক গ্রামের মোজাম্মেল হাওলাদারের ছেলে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড