• মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

টেকনাফে ৬৫ হাজার ইয়াবাসহ আটক ২

  কক্সবাজার প্রতিনিধি

১২ অক্টোবর ২০১৯, ১৫:০৩
ইয়াবা
ইয়াবা (ফাইল ছবি)

কক্সবাজারের টেকনাফ উপজেলায় সাড়ে ৬৫ হাজার পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-১৫।

শনিবার (১২ অক্টোবর) ভোরে ও  শুক্রবার (১১ অক্টোবর) রাতে পৃথক দুই অভিযানে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- টেকনাফ সদর ইউনিয়নের হাতিয়ারঘেনার মোহাম্মদ গফুরের স্ত্রী ফাতেমা (৪০) ও টেকনাফ পৌরসভার নাইট্যংপাড়া এলাকার আবুল হোসেনের ছেলে মোহাম্মদ নুর আলম (৩০)।

এ তথ্য নিশ্চিত করে র‌্যাব-১৫ ও সিপিসি-১-এর টেকনাফ ক্যাম্প ইনচার্জ লেফটেন্যান্ট কমান্ডার মির্জা শাহেদ মাহতাব বলেন, শনিবার ভোরে তিনিসহ র‌্যাবের একটি দল গোপন সংবাদে টেকনাফ সদর ইউনিয়নের হাতিয়াঘোনার মোহাম্মদ গফুরের বাড়িতে অভিযান চালিয়ে তার স্ত্রী ফাতেমাকে আটক করে। এ সময় বাড়িতে তল্লাশি চালিয়ে ৬২ হাজার ৪শ পিস ইয়াবা ও নগদ ৭ লাখ ৭০ হাজার টাকা, একটি ম্যাগাজিন, তিন রাউন্ড গুলি, একটি পালসার মোটরসাইকেল, দুইটি রাম দাসহ মোবাইল উদ্ধার করা হয়।

শাহেদ মাহাতাব আরও বলেন, এর আগে শুক্রবার রাতে টেকনাফের নতুন পল্লান পাড়ার আব্দুল হকের বসতঘরে ইয়াবা ক্রয়-বিক্রি করছে, এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ২ হাজার ৭শ পিস ইয়াবাসহ নুর আলমকে আটক করা হয়। ইয়াবাসহ আটক নারীসহ ধৃত দুজনকে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

ওডি/এসজেএ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড