• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

পারিবারিক কলহের জেরে গৃহবধূর আত্মহত্যা

  পটিয়া প্রতিনিধি, চট্টগ্রাম

১২ অক্টোবর ২০১৯, ১৪:২২
আত্মহত্যা
প্রতীকী ছবি

চট্টগ্রামের পটিয়ায় পারিবারিক কলহের জের ধরে গলায় ফাঁস লাগিয়ে এক গৃহবধূর আত্মহত্যার ঘটনা ঘটেছে। নিহত ওই গৃহবধূর  নাম চুমকি ধর (৩৫)। 

শুক্রবার (১১ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ৩টায় পুলিশ লাশটি উদ্ধার করে শনিবার (১২ অক্টোবর) সকালে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। উপজেলার ধলঘাট ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের গৈড়লা গ্রামের অমর ধরের বাড়িতে এ ঘটনাটি ঘটে। নিহত চুমকি একই ইউনিয়নের লিটন ধরের স্ত্রী।  

এ বিষয়ে গৈড়লা ১ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য আবু ছৈয়দ জানান, শুক্রবার রাত সাড়ে ১০টায় স্বামী লিটন ধর আমাকে ফোন করে জানান তার স্ত্রী চুমকি ধর ঘরের ছাদের বিমের সঙ্গে শাড়ি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। এ খবর পেয়ে আমি ইউপি চেয়ারম্যান রনবীর ঘোষ টুটুনকে জানায়। পরে তিনি পটিয়া থানা পুলিশকে খবর দেন। 

ইউপি সদস্য আরও জানান, রুমের দরজাটি ভেতর থেকে আটকানো ছিল বলে স্বামী লিটন ধর জানান। পরে সে ঘরের টিন কেটে ভেতরে প্রবেশ করে তার স্ত্রীকে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পায়। পরে শাড়ি কেটে তাকে নিচে নামান। স্বামী লিটনের সঙ্গে তার স্ত্রীর পারিবারিক বিষয় নিয়ে রাতে কথা কাটাকাটির ঘটনা ঘটে। এ নিয়ে অভিমান করে সে আত্মহত্যা করেছে বলে গৃহবধূর স্বামী ইউপি সদস্যকে জানান। 

তবে এলাকাবাসী আত্মহত্যার ঘটনাটিকে রহস্যজনক বলে ধারণা করছেন। ওই দম্পতির দুই ছেলে ও এক কন্যা সন্তান রয়েছে বলে জানা গেছে। স্বামী লিটন ধর পেশায় একজন স্বর্ণ ব্যবসায়ী। তার কক্সবাজার জেলার উখিয়ায় একটি জুয়েলারি দোকান রয়েছে।

এ বিষয়ে পটিয়া থানার ওসি (তদন্ত) মো. জাব্বারুল ইসলাম জানান, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত শেষে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এসজেএ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড