• সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুবলীগ নেতা গ্রেফতারের প্রতিবাদে ভাঙচুর

  পটিয়া প্রতিনিধি, চট্টগ্রাম

১২ অক্টোবর ২০১৯, ১২:৩১
যুবলীগ নেতা
আটক যুবলীগ নেতা (ছবি : দৈনিক অধিকার)

পটিয়ার সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরীর বিরুদ্ধে ফেসবুকে কটূক্তি করার অপরাধে যুবলীগ নেতা জমির উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ।

পটিয়া উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক জমির উদ্দিনকে গ্রেফতারের প্রতিবাদে শুক্রবার (১১ অক্টোবর) রাতের আঁধারে মুখোশ পরিহিত ৭ থেকে ৮ জন যুবক রাস্তায় অতর্কিতভাবে হামলা চালিয়ে বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করেছে বলে জানা গেছে। 

হামলার শিকার হয়ে একটি বাসের চালক রমজান আলী (৫০) ও যাত্রী আসিফ (১৩) আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, জয় বাংলা স্লোগান দিয়ে শুক্রবার রাত পৌনে ৮টার দিকে পটিয়া খাস মহল রোড এলাকায় মুখোশ পরিহিত ৭ থেকে ৮ জন যুবক অতর্কিতভাবে গাড়ি ভাঙচুর করে। কেউ কিছু বুঝে ওঠার আগেই যুবকরা কিছুক্ষণের মধ্যেই এলাকা ছেড়ে চলে যায়।

পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন জানিয়েছেন, ধারণা করা হচ্ছে পটিয়া পৌরসভা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক জমির উদ্দিনকে গ্রেফতারের পর তার অনুসারীরা অতর্কিতভাবে গাড়ি ভাঙচুর করতে রাস্তায় নেমেছে। পুলিশ দ্রুত ছুটে গেলে তারা পালিয়ে যায়।

এ দিকে জমির উদ্দিনের বিরুদ্ধে হুইপ  সামশুল হক চৌধুরী ও তার ছেলের বিরুদ্ধে অপপ্রচার ও কুৎসা রটনার দায়ে পটিয়া পৌরসভা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু সাঈদ তানভীর একটি মামলা দায়ের করেছেন। সে মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ জমিরকে গ্রেফতার করেছে বলে থানা সূত্র নিশ্চিত করেছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড