• মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

মোবাইল ফোন কিনে না দেওয়ায় তৃতীয় শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

  পাবনা প্রতিনিধি

১২ অক্টোবর ২০১৯, ০৫:২৬
নিহত
ছবি : প্রতীকী

পাবনার সাঁথিয়ায় বাবা-মায়ের ওপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে তৃতীয় শ্রেণির এক ছাত্রী। 

শুক্রবার (১১ অক্টোবর) সকাল ১০টার দিকে উপজেলার কাশীনাথপুরে ওই ছাত্রীর বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। 

নিহত ওই ছাত্রীর নাম রিতু (৮)। সে কাশীনাথপুরে সিকদার প্লাজার ভাড়াটিয়া স্বর্ণ ব্যবসায়ী সবজাল সেখের মেয়ে ও স্থানীয় ব্লু বার্ড ইন্টারন্যাশনাল স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্রী ছিল।

স্থানীয় কয়েকজন বাসিন্দা জানান, বেশ কয়েকদিন ধরে মোবাইল ফোন কিনে দেবার জন্য রিতু তার বাবা-মাকে অনুরোধ কর। শুক্রবার সকালে সে আবার আবদার জানায়। কিন্তু বাবা-মা তাকে মোবাইল ফোন কিনে দিতে অস্বীকৃতি জানালে অভিমান করে ঘরে ফ্যানের সঙ্গে গামছা পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে।

শুক্রবার সকাল ১০টার দিকে বাসার একটি কক্ষের দরজা বন্ধ দেখে বাবা-মায়ের সন্দেহ হয়। অনেক ডাকাডাকির পরও দরজা না খোলায় পরিবারের লোকজন আমিনপুর থানা পুলিশকে খবর দেন। বেলা ১১টার দিকে পুলিশ দরজা ভেঙে তার ঝুলন্ত লাশ দেখতে পায়। 

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মমিনুল ইসলাম আত্মহত্যার ঘটনা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করেছে। তিনি জানান, শিশু আত্মহত্যার ঘটনাটি দুঃখজনক। লাশের ময়না তদন্ত শেষে এর কারণ নিশ্চিত হওয়া যাবে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড