• রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিনা টিকিটে ট্রেনে ভ্রমণ

৫৪৭ যাত্রীকে দেড় লাখ টাকা জরিমানা!

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

১২ অক্টোবর ২০১৯, ০৪:৪১
ট্রেনে ভ্রমণ
জরিমানা দেওয়া যাত্রীরা (ছবি : দৈনিক অধিকার)

পাবনার ঈশ্বরদীতে বিনা টিকিটে চারটি আন্তঃনগর ট্রেনে ভ্রমণের দায়ে ৫৪৭ জন যাত্রীকে জরিমানা করা হয়েছে। এসব যাত্রীর কাছ থেকে জরিমানা ও ভাড়াসহ মোট এক লাখ ৪৭ হাজার ৫শ টাকা জরিমানা আদায় করা হয়। 

শুক্রবার (১১ অক্টোবর) দিনভর অভিযান পরিচালনা করে পশ্চিমাঞ্চল রেলওয়ের পাকশী বিভাগীয় রেল কর্তৃপক্ষ।

পাকশী বিভাগীয় ব্যবস্থাপক (ডিআরএম) আহসান উল্লাহ ভূঁইয়া এ তথ্য জানান। 

পাকশী বিভাগীয় রেলওয়ের বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও) আনোয়ার হোসেন জানান, শুক্রবার সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত রাজশাহী থেকে ঢাকাগামী আন্তঃনগর ৭৫৩ নম্বর সিল্কসিটি এক্সপ্রেস, পঞ্চগড় থেকে ঢাকাগামী ৭৫৮ নম্বর আন্তঃনগর দ্রুতযান এক্সপ্রেস, খুলনা-ঢাকা-খুলনাগামী ৭৬৩/৭৬৪ নম্বর আন্তঃনগর চিত্রা এক্সপ্রেস ও রাজশাহী-ঢাকা-রাজশাহীগামী ৭৬০/৭৫৯ নম্বর আন্তঃনগর পদ্মা এক্সপ্রেসে ট্রেনে অভিযান চালিয়ে বিনা টিকেটের যাত্রীদের কাছ থেকে ভাড়া আদায়সহ তাদের জরিমানা করা হয়। 

ডিসিও আনোয়ার হোসেনের নেতৃত্বে অভিযানে পাকশী বিভাগীয় সহকারী বাণিজ্যিক কর্মকর্তা (এসিও) মজিবর রহমান, ভ্রাম্যমাণ ট্রাফিক পরিদর্শক (টিআই) জেদুল ইসলাম বাবু, জুনিয়র ট্রাফিক পরিদর্শক (জেটিআই) শাহিনুর ইসলাম শাহিন, ভ্রাম্যমাণ টিকিট পরিদর্শক আব্দুল মাবুদ, ভ্রাম্যমাণ টিকিট পরীক্ষক আকরামুল হক, মেহেদী হাসান, শফিকুল ইসলাম ও গোলাম কিবরিয়া উপস্থিত ছিলেন। 

ডিআরএম আহসান উল্লাহ ভূঁইয়া বলেন, টিকেট না নিয়ে রেল ভ্রমণের দায়ে ৫৪৭ জন যাত্রীর কাছ থেকে আদায় করা ভাড়া বাবদ এক লাখ ১ হাজার ও জরিমানা বাবদ ৪৬ হাজার ৫শ টাকাসহ সর্বমোট এক লাখ ৪৭ হাজার ৫শ টাকা আদায় করা হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।  

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড