• শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহীতে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, গুলি বিনিময়

  রাজশাহী প্রতিনিধি

১২ অক্টোবর ২০১৯, ০২:২৫
আহত
আহতদের একজন (ছবি : দৈনিক অধিকার)

রাজশাহীতে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে অন্তত তিনজন গুরুতর আহত হওয়ার অভিযোগ উঠেছে। 

শুক্রবার (১১ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে নগরীর ২৮ নম্বর ওয়ার্ডের পদ্মা নদী তীরবর্তী ফুলতলা এলাকায় এ ঘটনা ঘটে। আর্থিক লেনদেনকে কেন্দ্র করে উভয়পক্ষের মধ্যে এই সংঘর্ষের সূত্রপাত বলে জানা গেছে।  

মতিহার থানা (পশ্চিম) আওয়ামী লীগের বহিষ্কৃত সভাপতি আব্দুস সাত্তার বাহিনীর আক্রমণে ২৮ নম্বর ওয়ার্ড (পশ্চিম) স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক জুবায়ের হাসান জনি (২৬) ডান পায়ে গুলিবিদ্ধ হয়েছে। এ সময় একই ওয়ার্ডের যুবলীগের সদস্য সুজনের (২৭) বাম হাতের কনুই বিচ্ছিন্ন হয়েছে বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা। আহতদের সকলেই ফুলতলা এলাকার বাসিন্দা। পরে আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১১টার পরে নদীর তীরে রাখা একটি ড্রেজার দখল করাকে কেন্দ্র করে এই সংঘর্ষের শুরু হয়। জনি ও সুজনসহ মোট তিন থেকে চারজন মিলে ওই ড্রেজারটি পরিষ্কার করছিল। 

এ সময় মতিহার থানা (পশ্চিম) আওয়ামী লীগের বহিষ্কৃত সভাপতি আব্দুস সাত্তার ও তার দুই ছেলে টনি ও ডনির নেতৃত্বে প্রায় ২০ জন অস্ত্রধারী এসে জনি ও সুজনের ওপর অতর্কিত আক্রমণ করে। প্রথমে সুজন ও জনিকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়। তারা আত্মরক্ষার্থে নদীতে ঝাঁপ দেয়। এ সময় জনিকে উদ্দেশ্য করে টনি গুলি ছোড়ে। পরে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে স্থানীয়রা গিয়ে আহত দুইজনকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করে। 

মতিহার থানার ওসি জানান, বিষয়টি শুনেছি। এ বিষয়ে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।  

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড