• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ে ছাড়াই স্বামী-স্ত্রী!

  গাইবান্ধা প্রতিনিধি

১১ অক্টোবর ২০১৯, ২৩:১০
বাড়ি
এই বাড়িতেই স্বামী-স্ত্রী পরিচয়ে ভাড়া থাকত আটককৃতরা (ছবি : দৈনিক অধিকার)

বিয়ে ছাড়াই স্বামী-স্ত্রীর অভিনয় করে বাসা ভাড়া নিয়ে অবৈধভাবে বসবাস করার দায়ে গাইবান্ধায় ভুয়া স্বামী-স্ত্রীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১১ অক্টোবর) বিকালে সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ এস এম আব্দুস সোবহান আটকের বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে বৃহস্পতিবার (১০ অক্টোবর) গভীর রাতে সুন্দরগঞ্জ উপজেলার মাস্টারপাড়া এলাকার আব্দুল আউয়ালের বাড়ি থেকে তাদের আটক করা হয়।

সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম আব্দুস সোবহান জানান, গোপন খবরে বৃহস্পতিবার রাতে উপজেলার মাস্টারপাড়া এলাকার আব্দুল আউয়ালের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় ওই বাড়িতে স্বামী-স্ত্রী পরিচয়ে ভাড়া থাকা মানিক চন্দ্র কর্মকার ও তার ভুয়া স্ত্রীকে আটক করা হয়। পরে তাদের বিয়ের বৈধ কাগজপত্র চাইলে তারা এতে অপারগতা প্রকাশ করে।

ওসি বলেন, আটককৃত মানিক চন্দ্র কর্মকার উপজেলার রামজীবন ইউনিয়নে পূর্ব রামজীবন (নিজপাড়া) গ্রামের মন্টুরাম কর্মকারের ছেলে। তার স্ত্রীসহ একটি কন্যা সন্তান রয়েছে। এছাড়া আটককৃত ভুয়া স্ত্রী একটি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী। তারা দুইজন দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকায় স্বামী-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নিয়ে বসবাস করত।

পরবর্তীতে এ ঘটনায় সুন্দরগঞ্জ থানার এসআই সামছুল হক বাদী হয়ে একটি মামলা দায়ের করলে শুক্রবার তাদের আদালতে প্রেরণ করা হয়।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড