• মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্ষিতার বাড়িতে আগুন দিল ধর্ষকের পরিবার, গ্রেফতার ১

  পঞ্চগড় প্রতিনিধি

১১ অক্টোবর ২০১৯, ২২:৪১
ধর্ষণ
ছবি : প্রতীকী

পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণচেষ্টা ও পরে তার বাড়িতে অগ্নিসংযোগের অভিযোগে এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় ধর্ষণ চেষ্টার শিকার ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় ওই শিশুর বাবা শুক্রবার (১১ অক্টোবর) পঞ্চগড় সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃত কিশোরের বাড়ি পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের জোতসাওদা পূর্বডাঙ্গী এলাকায়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের একটি গ্রামে বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাত ৮টায় দ্বিতীয় শ্রেণির ওই ছাত্রী পাশের বাড়িতে প্রাইভেট পড়তে যায়। শিক্ষক না থাকায় সেখান থেকে ওই কিশোর তাকে ডেকে নিয়ে উঠানের শিম বাগানে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। 

এ সময় শিশুটি চিৎকার করলে তার মা ও প্রতিবেশীরা এসে তাকে উদ্ধার করে এবং ধর্ষক কিশোর পালিয়ে যায়। এ নিয়ে উভয় পরিবারের মধ্যে ঝগড়াবিবাদ হয়। এমনকি ওই কিশোরের পরিবার থেকে বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করলে দেখে নেওয়ারও হুমকি দেওয়া হয়। 

এ ঘটনায় অভিযুক্ত কিশোর ও তার বাবা-মা ছাত্রীর বাড়ির গোলা ঘরে আগুন ধরিয়ে দেয়। পরে স্থানীয়রা পঞ্চগড় ফায়ার সার্ভিসে খবর দিলে তারা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। অগ্নিকাণ্ডে ওই পরিবারের ৫০ হাজার টাকার সম্পদ আগুনে পুড়ে নষ্ট হয় বলেও মামলায় উল্লেখ করা হয়েছে। রাতেই স্থানীয়রা ওই কিশোরকে আটক করে পুলিশে সোপর্দ করে। 

এ ঘটনায় পঞ্চগড় সদর থানার ওসি আবু আক্কাস আহমদ বলেন, নির্যাতিতা শিশুটির স্বাস্থ্য পরীক্ষা, বয়স নির্ণয় এবং আদালতের মাধ্যমে জবানবন্দি নেওয়ার প্রক্রিয়া চলছে। একই সঙ্গে গ্রেফতার কিশোরের বিষয়ে সিদ্ধান্তের জন্য আদালতে হাজির করা হবে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড