• সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নৌকাবাইচে লগি-বৈঠা নিয়ে দুপক্ষের সংঘর্ষ

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

১১ অক্টোবর ২০১৯, ২১:৫৮
সংঘর্ষ
নৌকাবাইচের আয়োজক ও স্থানীয় গ্রামবাসীর মধ্যে সংঘর্ষকালে (ছবি : দৈনিক অধিকার)

পাবনার ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের বাঁশেরবাদা গাং নদীতে নৌকাবাইচের আয়োজক ও স্থানীয় গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ হয়েছে। এ সংঘর্ষে নৌকাবাইচ দেখতে আসা বিভিন্ন এলাকার দর্শকসহ আয়োজক ও স্থানীয় জনসাধারণ মিলে অন্তত ২০ জন আহত হয়েছেন। 

শুক্রবার (১১ অক্টোবর) বিকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে। প্রাথমিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি। 

স্থানীয় সূত্রে জানা যায়, ঈশ্বরদী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান রিপন বিশ্বাসের উদ্যোগে শুক্রবার বিকালে সাহাপুর ইউনিয়নের বাঁশেরবাদা গাং নদীতে নৌকাবাইচ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হচ্ছিল। নৌকাবাইচ চলাকালীন খেলার ফলাফল ঘোষণাকে কেন্দ্র করে স্থানীয় কিছু যুবকদের সঙ্গে আয়োজক কমিটির সদস্যদের সংঘর্ষ বাধে। এক পর্যায়ে সংঘর্ষটি ব্যাপক আকার ধারণ করলে উপস্থিত সকলের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে এবং সবাই দৌড়ে পালাতে থাকেন। 

এ দিকে, আয়োজক কমিটির সার্বিক তত্ত্বাবধানে থাকা বাবু বিশ্বাস লাঞ্ছিত হলে সংঘর্ষের মাত্রা আরও বেড়ে যায়। এর পরই শুরু হয় লগি-বৈঠা নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়া। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং মঙ্গল, শান্ত, সন্টু ও বাবু নামে চারজনকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে ঈশ্বরদী উপজেলার পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও আয়োজক কমিটির প্রধান আসাদুজ্জামান রিপনের সঙ্গে  একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা স্বীকার করে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, অপ্রীতিকর এ ঘটনার খবর পেয়ে থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বিষয়টি নিয়ে এখন পর্যন্ত কেউ থানায় কোনো অভিযোগ দেয়নি। তবে, অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড