• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

পানিতে চুবিয়ে কলেজছাত্রকে হত্যাচেষ্টা

  বরিশাল প্রতিনিধি

১১ অক্টোবর ২০১৯, ২১:০৬
থানা
আগৈলঝাড়া থানা (ছবি : ফাইল ফটো)

পূর্ব শত্রুতার জেরে বরিশালের আগৈলঝাড়া উপজেলায় মৃদুল শিকারী নামে এক কলেজছাত্রকে পানিতে চুবিয়ে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাতে উপজেলার বাকাল ইউনিয়নের বড়মাগরা গ্রামে পূর্ব বিরোধের জেরে এ ঘটনা ঘটে। পরে গুরুতর অবস্থায় তাকে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী কলেজছাত্র মৃদুল শিকারী অভিযোগ করেন, বড়মাগরা গ্রামে তাদের দুই বংশের মধ্যে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন বৃহস্পতিবার রাতে বড়মাগরা বাজার থেকে বাড়ি ফিরছিল সে। এ সময় রাত সাড়ে ৯টার দিকে জয়ধর বাড়ির সন্নিকটে পৌঁছালে নিখিল জয়ধরের ছেলে নয়ন জয়ধর ও তার নেতৃত্বে রনি অধিকারী, পঙ্কজ অধিকারী, উজ্জল জয়ধরসহ সাত থেকে আটজন বখাটে পথরোধ করে তার ওপর হামলা চালায়।

পরে তাকে মারধর করে পার্শ্ববর্তী ডোবায় নামিয়ে পানিতে চুবিয়ে হত্যার চেষ্টা করে। এ সময় তার আত্মচিৎকারে পথচারীরা এগিয়ে আসলে হামলাকারীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এরপর স্থানীয় লোকজন ও স্বজনেরা মৃদুলকে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলেও মৃদুলের পারিবারিক সূত্রে জানা গেছে।

ঘটনার সত্যতা স্বীকার করে আগৈলঝাড়া থানার ওসি মো. আফজাল হোসেন জানান, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড