• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুবলীগ নেতাকে পেটালেন ছাত্রলীগ নেতা

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

১১ অক্টোবর ২০১৯, ২০:৫৫
যুবলীগ নেতা মহসিন
হামলায় আহত যুবলীগ নেতা মহসিন ( ছবি : দৈনিক অধিকার )

ময়মনসিংহের ভালুকা উপজেলায় বিরুনীয়া ইউনিয়ন যুবলীগ নেতাকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে একই ইউনিয়নের ছাত্রলীগের এক নেতার বিরুদ্ধে। 

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে উপজেলার বিরুনীয়া ইউনিয়নের বিরুনীয়া বাজারে এ ঘটনা ঘটে। পরে আহত যুবলীগ নেতা মো. মহসিন আলম নিজেই বাদী হয়ে ভালুকা মডেল থানায় লিখিত অভিযোগ করেন। 

অভিযোগ সূত্রে জানা যায়, গত উপজেলা পরিষদ নির্বাচনের পর থেকে উপজেলার কংশের কুল গ্রামের হেলাল উদ্দিনের ছেলে বিরুনীয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহসিন আলমের সঙ্গে একই এলাকার সিরাজুল ইসলামের ছেলে মাজহারুল ইসলামের বিরোধ চলে আসছিল। মাজহারুল বিরুনীয়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক নির্বাচিত হওয়া পর সেই বিরোধ চরম আকার ধারণ করে।

এরই প্রেক্ষিতে বৃহস্পতিবার দুপুরে যুবলীগ নেতা মহসিন আলম স্থানীয় ফারুক মিয়ার চায়ের দোকানে আড্ডা দেওয়ার সময় মাজহারুলের নেতৃত্বে ৬-৭ জন তার ওপর হামলা চালায়। এতে এলোপাতাড়ি মারধর করলে মহসিনের মাথায় ও পায়ে মারাত্মকভাবে জখম হয়। এ সময় মহসিনের সঙ্গে থাকা ৬৭ হাজার ৫০০ টাকা ছিনিয়ে নেওয়া হয় বলেও অভিযোগ করেন যুবলীগ নেতা মহসিন।

এ ঘটনায় ভুক্তভোগী বিরুনীয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহসিন আলম জানান, ‘গত উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রতীক নৌকার পক্ষে নির্বাচন করার ফলে তারা আমার প্রতি ক্ষিপ্ত হয়। আমি বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করি। নৌকাকে পরাজিত শক্তির কাছে মাথানত না করায় আমার ওপর এ হামলা চালায় তারা।’ 

অভিযুক্ত বিরুনীয়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মাজহারুল ইসলামের এ বিষয়ে দৈনিক অধিকারকে মুঠোফোনে বলেন, ওই ঘটনার বিষয়ে তিনি কথা বলতে আমি ইচ্ছুক নই। 

এ বিষয়ে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাঈন উদ্দিন জানান, অভিযোগ পেয়েছি। মামলা দায়েরের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড