• সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেনাপোলে ধরা পড়ল পরোয়ানাভুক্ত পাঁচ আসামি

  বেনাপোল প্রতিনিধি, যশোর

১১ অক্টোবর ২০১৯, ২০:১৯
প্রিজন ভ্যান
প্রিজন ভ্যানে তুলে গ্রেফতারকৃতদের আদালতে নেওয়া হচ্ছে (ছবি : দৈনিক অধিকার)

গোপন সংবাদে যশোরের বেনাপোল পোর্ট থানাধীন বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে পরোয়ানাভুক্ত পাঁচ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১১ অক্টোবর) সকালে বেনাপোল পোর্ট থানাধীন বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে ওই পাঁচজন আসামিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলো- বেনাপোল পোর্ট থানাধীন ছোট আঁচড়া গ্রামের ইয়াসিন হোসেনের ছেলে জসিম উদ্দিন, ৪ নম্বর ঘিবা গ্রামের মৃত ইসলাম মণ্ডলের ছেলে রবিউল ইসলাম, ২ নম্বর ঘিবা গ্রামের নিজাম উদ্দিনের ছেলে আক্কাস আলী, কাগজপুকুর গ্রামের নুরু ইসলামের ছেলে মনিরুল ইসলাম এবং একই গ্রামের তোফাজ্জেল হোসেনের ছেলে আব্দুল্লাহ আল মামুন।

গ্রেফতারের সত্যতা স্বীকার করে বেনাপোল পোর্ট থানার এসআই জাকির হোসেন জানান, শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোলের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পরোয়ানাভুক্ত পাঁচজন আসামিকে গ্রেফতার করা হয়। এ সময় গ্রেফতারকৃত আসামিদের যশোর আদালতে সোপর্দ করা হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড