• শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘বিয়ে না করলে এখানেই আত্মহত্যা করব’

  সিরাজগঞ্জ প্রতিনিধি

১১ অক্টোবর ২০১৯, ১৯:৫৮
বিয়ের দাবিতে অনশন
বিয়ের দাবিতে অনশনরত তরুণী ( ছবি : দৈনিক অধিকার )

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে টানা ৩ দিন ধরে অনশন করছেন প্রেমিকা। গত ৯ অক্টোবর দুপুর থেকে প্রেমিক আবু হাসেমের (২২) বাড়ির ঘরে দরজায় বসে এ আমরণ অনশন করেন প্রেমিকা। এ নিয়ে এলাকায় জনসাধারণের মধ্যে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

তাড়াশ উপজেলার কাউরাইল গ্রামের নজরুল ইসলামের ছেলে প্রেমিক আবু হাসেমের বাড়িতে অনশন করছে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার প্রেমিকা।

প্রেমিকা জানায়, প্রেমিক আবু হাসেমের সঙ্গে প্রায় এক বছর ধরে প্রেমের সম্পর্ক চলছে। বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার শারীরিক সম্পর্কও করেছে আবু হাসেম। কিন্তু অনেকদিন পেরিয়ে গেলেও বিয়ে না করে নানা রকম টালবাহানা করায় অবশেষে বিয়ের দাবিতে তার বাড়িতে অবস্থান নিয়েছি। বিয়ে না করলে আমি এখানেই আত্মহত্যা করব বলেও জানায় ওই তরুণী। 

তিনি আরও বলেন, হাসেমের পরিবারের লোকজন বিভিন্নভাবে আমাকে নির্যাতন চালাচ্ছে বাড়ি থেকে বের করে দিতে। এতে গ্রামবাসীর কাছে আমি সহযোগিতা চাই।

শুক্রবার (১১ অক্টোবার) সরেজমিনে গিয়ে জানা যায়, বুধবার দুপুর থেকে নজরুল ইসলামের ছেলে প্রেমিক আবু হাসেমের বাড়িতে অনশনে বসেছেন এই নারী। এর আগেও একবার একই দাবিতে ছেলের বাড়িতে অবস্থান করছিলেন তিনি। বিষয়টি নিয়ে গ্রামের প্রধানরা ও স্থানীয় জনপ্রতিনিধিরা সমাধানের চেষ্টা করলেও ছেলের পরিবারের লোকজন এখনো ধরা-ছোঁয়ার বাইরে।

তবে তাড়াশ সদর ইউপি চেয়ারম্যান বাবুল শেখ জানান, গ্রাম্য প্রধানদের সঙ্গে বিষয়টি সমাধান করার চেষ্টা চলছে।

এ বিষয়ে তাড়াশ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, বিষয়টি আমি শুনেছি। থানায় এখনো কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এসএএফ  

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড