• রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় ট্রাকের ধাক্কায় প্রাণ হারাল শিক্ষকসহ দুইজন

  বগুড়া প্রতিনিধি

১১ অক্টোবর ২০১৯, ১৯:৪৫
সড়ক দুর্ঘটনা
(ছবি : প্রতীকী)

ট্রাকের ধাক্কায় বগুড়ার আদমদীঘি উপজেলায় মোটরসাইকেলে থাকা একজন শিক্ষকসহ দুইজন আরোহী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

নিহতরা হলেন- বগুড়ার শেরপুর কলেজ রোডের নুরুল ইসলামের ছেলে ও কেজি স্কুলের শিক্ষক ফজলে রাব্বি বুলবুল (৩০) ও পাবনার কৈটোলা গ্রামের সোহরাব শেখের ছেলে এনজিও কর্মী জহুরুল ইসলাম।

শুক্রবার (১১ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে আদমদীঘি উপজেলার অদুরে চাটখইর বোয়ালিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় মোটরসাইকেলের চালক ও ঈশ্বরদী রেলওয়ে থানার পুলিশ কনস্টেবল মনিরুজ্জামান আহত হয়।

সড়ক দুর্ঘটনায় নিহতের সত্যতা স্বীকার করে আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন জানান, শুক্রবার বগুড়ার শেরপুর থেকে একটি মোটরসাইকেলযোগে তিনজন নওগাঁ পার্কে বেড়াতে আসার পথে শাহারপুকুর নামক স্থানে জুমার নামাজ আদায় করে। এরপর তাদের মধ্যে বুলবুলের ফুফাতো বোনের বাসায় নাস্তা সেরে পুনরায় তারা নওগাঁর উদ্দেশ্যে রওয়ানা দেয়। এ সময় মোটরসাইকেল চালাচ্ছিলেন পুলিশ কনস্টেবল মনিরুজ্জামান। পরবর্তীতে তারা আদমদীঘি উপজেলার অদূরে চাটখইর বোয়ালিয়া নামক স্থানে পৌঁছালে একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই বুলবুল ও জহিরুল নিহত হয় এবং চালক মনিরুজ্জামান আহত হয়। 

আহত পুলিশ কনস্টেবল মনিরুজ্জামান প্রাথমিক চিকিৎসা নিয়েছেন উল্লেখ করে তিনি বলেন, পুলিশ ঘটাত ট্রাকটি আটক করে থানায় আনলেও দুর্ঘটনার পর ট্রাকচালক ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে সক্ষম হয়। এছাড়া লাশ দুইটি ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতলের মর্গে প্রেরণ করা হয়েছে বলেও উল্লেখ করেন আদমদীঘি থানা পুলিশের ওই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড